ব্যবসায়ী উজ্জ্বল হত্যার বিচার দাবিতে মানববন্ধন

ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ | ১৫ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ব্যবসায়ী উজ্জ্বল হত্যার বিচার দাবিতে মানববন্ধন

মুন্সিগঞ্জ প্রেসক্লাবে

মঈনউদ্দিন সুমন, মুন্সিগঞ্জ
🕐 ১:৪৭ অপরাহ্ণ, মে ২১, ২০২২

ব্যবসায়ী উজ্জ্বল হত্যার বিচার দাবিতে মানববন্ধন

ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছে নিহতের পরিবার।

শনিবার (২১ মে) দুপুর ১২ টা'র দিকে মুন্সিগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিক সফিউদ্দিন আহমেদ মিলনায়তনে সংবাদ সম্মেলন কর্মসূচি পালন করে উজ্জ্বল মিয়াজির পরিবার। পরে প্রেসক্লাবের সামনের সড়কে মুন্সিগঞ্জ-বাংলাবাজার-কালিরচর এলাকাবাসী ও বানিয়াল উচ্চ বিদ্যালয় সহপাঠী ব্যানারে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে উজ্জ্বল মিয়াজির বড় ভাই মি. মিয়াজি লিখত বক্তব্য পাঠ করেন। এসময় তিনি বলেন, আমার ছোট ভাই মোবাইল ফোন ব্যবসায়ী উজ্জল মিয়াজি গত ৫ মে রাতে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে যোগ দিতে শ্বশুরবাড়ী এলাকা চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ষাটনল পর্যটন কেন্দ্রে তদারকী করতে গেলে সন্ত্রাসীরা কুপিয়ে ও গুলি করো আমার ভাইকে হত্যা করে। এ বিষয়ে মতলব উত্তর থানার মামলা নং ৬ (৫) ২২।

তিনি বলেন, আমার ভাইয়ের হত্যকারী আসামি কবির খালাসী, জজ মিয়া খালাসী, নাহিদ খালাসী, মমিন মিজি, ইকবাল মিজি, শফি মিজি, বাদশা, শাহজাহান, কামরুজ্জামান, বাবলা ওরফে উজ্জলসহ এজাহারভুক্ত সকল আসামীরা ঘটনার ১৭ দিন অতিবাহিত হওয়ার পরও প্রশাসনের নাকের ডগা দিয়ে প্রকাশ্যে ও দিবালোকে ঘুরে বেড়ালেও প্রশাসন উল্লেখিত আসামীদের গ্রেপ্তার করছে না। আমি আপনাদের মাধ্যমে সব আসামীকে গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার দাবি ও আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবী জানাচ্ছি।

মি. মিয়াজী আরও বলেন, আমরা আজ আপনাদের মাধ্যমে মুন্সিগঞ্জ আইনশৃঙ্খলা বাহিনীর কাছে আবেদন জানাই অতি দ্রুত আমার ভাইয়ের হত্যাকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হোক।

এসময় নিহত উজ্জ্বল মিয়াজীর মা ওয়াহিদা বেগম, বড় ভাই ফারুক মিয়াজী, বড় বোন রেখা বেগম, ছোট বোন সুমি ও শিলা উপস্থিত ছিলেন।

 

 
Electronic Paper