শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার

ঢাকা, শনিবার, ২ জুলাই ২০২২ | ১৮ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
🕐 ৬:৩০ অপরাহ্ণ, মে ২০, ২০২২

শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার

মুন্সিগঞ্জের সিরাজদিখানে তৃতীয় শ্রেণী পড়ুয়া ৮ বছরের এক কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে জিহাদ হোসেন (১৫) নামে এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত ওই কিশোরের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আদালতে সোপর্দ করা হয়েছে।

সে উপজেলার শেখের নগর ইউনিয়নের ফৈনপুর গ্রামের মোঃ জুয়েলের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকাল অনুমান ৬টার দিকে শেখেরনগর ইউনিয়নের ফৈনপুর গ্রামের মোঃ জুয়েলের বখাটে ছেলে জিহাদ হোসেন ভিকটিম কন্যা শিশু (৮)কে প্রলোভন দেখিয়ে তার বাড়ী থেকে জিহাদ হোসেনের নিজ বাড়ীর দোচালা টিনের ঘরের ভিতর নিয়ে গিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষনের বিষয়টি কাউকে না বলার কথা বলে ভিকটিমকে তার বাড়িতে পাঠিয়ে দেয় জিহাদ।

ঘটনার বিষয়ে ভিকটিমের মা বুঝতে পেরে জিজ্ঞেস করলে ভিকটিম ধর্ষণের ব্যাপারে স্বীকার করে। পরে ভিকটিমের মা স্থানীয় লোকজনের সহায়তায় অভিযুক্ত জিহাদ হোসেনকে তার মামার বাড়িতে আটকে রেখে লিখিত অভিযোগ দায়ের পর শেখেরনগর তদন্ত কেন্দ্রের পুলিশ তাকে গ্রেফতার করে সিরাজদিখান থানায় সোপর্দ করে।

লিখিত অভিযোগের প্রেক্ষিতে জিহাদ হোসেনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করা হয়। মামলা নং- ১৬। ভিকটিমের পরিবার সূত্রে জানা যায়, ভিকটিম ওই কন্যা শিশু (৮) বর্তমানে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ একেএম মোঃ মিজানুল হক জানান, অভিযোগের ভিত্তিতে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। অভিযুক্ত জিহাদ হোসেনকে গ্রেফতার করে বিজ্ঞ আদালত প্রেরণ করা হয়েছে।

 
Electronic Paper