বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৮
বঙ্গবিডির মিউজিক ভিডিও ‘অল ডে লং’
নিজস্ব প্রতিবেদক
Published : Tuesday, 13 February, 2018 at 11:02 PM

বঙ্গবিডির মিউজিক ভিডিও ‘অল ডে লং’
ভালোবাসা দিবস উপলক্ষে দেশের জনপ্রিয় ভিডিও প্ল্যাটফর্ম বঙ্গবিডির নিজস্ব প্রযোজনায় বঙ্গ অরিজিনালস থেকে প্রকাশ পাচ্ছে সংগীত শিল্পী শিহাব জামানের নতুন গানের রোমান্টিক ভিডিও ‘অল ডে লং’।  এই গানের ভিডিওটি বঙ্গবিডির নিজস্ব ইউটিউব চ্যানেলে দেখা যাবে।
গানটির আকর্ষণীয় ভিডিওতে মডেল হিসেবে অভিনয় করেছেন জনপ্রিয় ইউটিউবার জাকি আহমাদ। তার সঙ্গে গানটিতে মডেল হয়েছেন নবাগতা মডেল মিম তানজিনা।
কিছুদিন আগে রাজধানীর উত্তরার দিয়াবাড়ি, ৩০০ ফুটের বিভিন্ন জায়গায় রোমান্টিক গানের ভিডিওটির শুটিং ধারণ করা হয়। ভিডিওটি নির্মাণ করেছেন জাহিদ ইকরাম নিষাদ, ডিওপি হিসেবে ছিলেন অমিতাব আহমেদ রানা। মিউজিক করেছেন কামি কাজী, ভিডিও এডিটিংয়ে ছিলেন রুদ্র তাহসিন।
বঙ্গবিডি চ্যানেলটি দেশে ও দেশের বাইরের একটি বৃহত্তর ভিডিও প্ল্যাটফর্ম। বঙ্গবিডির নিজস্ব প্রযোজনায় বঙ্গ অরিজিনালস থেকে প্রথমবারের মতো ইউটিউবের জন্য নির্মিত হলো ‘অল ডে লং’ রোমান্টিক গান। বঙ্গ অরিজিনালসের প্রধান কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন জনপ্রিয় ইউটিউবার আসিফ বিন আজাদ। মিউজিক ভিডিওটি বঙ্গবিডির নিজস্ব ইউটিউব চ্যানেলে দেখা যাবে।
গানটি দেখতে ক্লিক করুন : (https://youtu.be/KRZ_KrZzNk8)
এখন থেকে বঙ্গবিডি নিয়মিত মানসম্মত ও দর্শকের চাহিদার কথা মাথায় রেখে ভিডিও কন্টেন্ট নির্মাণ হবে বলে জানিয়েছে চ্যানেলটির কর্তৃপক্ষ। তারই ধারাবাহিকতায় রোমান্টিক প্রেমের গল্পনির্ভর এ গান প্রকাশ করা হচ্ছে।
‘অল ডে লং’ গান প্রসঙ্গে আসিফ বিন আজাদ বলেন, ‘বঙ্গবিডি একটি বৃহত্তর ভিডিও প্ল্যাটফর্ম। এ প্ল্যাটফর্মটি নতুন একটি কমিউনিটি তৈরির লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। এর মাধ্যমে এখন নতুন যারা ভালো কাজ করতে চাইছেন, তাদের সুযোগ তৈরি করে দেওয়া হবে। প্রতিষ্ঠানটির মাধ্যমে নতুনরা ভালো ভালো কন্টেন্ট তৈরি করার সুযোগ-সুবিধা পাবেন। আশা করি গানটি সবার ভালো লাগবে।’



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : মো: আহসান হাবীব
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত খোলাকাগজ ২০১৬
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: বসতি হরাইজন এ্যাপার্টমেন্ট নং ১৮/বি, হাউজ-২১, রোড-১৭, বনানী বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২১৩।
ফোন : +৮৮-০২-৯৮২২০২১, ৯৮২২০২৯, ৯৮২২০৩২, ৯৮২২০৩৬, ৯৮২২০৩৭, ফ্যাক্স: ৯৮২১১৯৩, ই-মেইল : kholakagojnews@gmail.com
Developed & Maintenance by i2soft