চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি শোভন, সম্পাদক পলাশ

ঢাকা, মঙ্গলবার, ২৪ মে ২০২২ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি শোভন, সম্পাদক পলাশ

স্টাফ রিপোর্টার, চাঁদপুর
🕐 ৯:১২ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২২

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি শোভন, সম্পাদক পলাশ

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি পদে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন চ্যানেল২৪-এর সাংবাদিক আল ইমরান শোভন ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন যমুনা টেলিভিশনের স্টাফ করেসপন্ডন্ট কাদের পলাশ।

সোমবার সংগঠনের বার্ষিক সাধারণ সভায় নতুন এ কমিটি গঠন করা হয়।

এর আগে নির্বাহী পরিষদের সভায় গঠনতন্ত্রের নিয়ম অনুযায়ী পাঁচ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। এ কমিটির আহ্বায়ক মনোনীত হন প্রবীণ সাংবাদিক গোলাম কিবরিয়া জীবন অন্যান্য চার সদস্য হলেন, শরিফ চৌধুরী, রহিম বাদশা, সোহেল রুশদি ও রিয়াদ ফেরদৌস।

সাধারণ সভা সংগঠনের সভাপতি আল ইমরান শোভনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসের সঞ্চালনায় পবিত্র কোরআন থেকে তেলওয়াত ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।

সভার শুরুতে সভাপতির স্বাগত বক্তব্য শেষে বিগত বছরের কার্যবিবরণী উপস্থাপন করেন সংগঠনের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস। এছাড়াও ২০২১ সালের বার্ষিক প্রতিবেদন, আয় ব্যয়ের হিসাব উপস্থাপন ও অনুমোদন দেয়া হয়। পরে সংগঠনের সদস্যদের সর্বসম্মতিক্রমে আগামী দুই বছর মেয়াদী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

২০২২-২০২৩ কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি রিয়াজ ফেরদৌস(জিটিভি) ও মুনওয়ার কানন(মাই টিভি) , যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম বাবু( মোহনা টিভি), সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম রনি (দীপ্ত টিভি) কোষাধক্ষ্য তালহা জুবায়ের (ডিবিসি নিউজ), দপ্তর ও প্রচার সম্পাদক ওয়াদুদ রানা (বৈশাখী টিভি)। কার্যনির্বাহী সদস্যরা হলেন, গোলাম কিবরিয়া জীবন (বিটিভি), শরীফ চৌধুরী (আরটিভি), রহিম বাদশা (বাংলা ভিশন), ফারুক আহমদ (সময় টিভি) সোহেল রশিদ (বিজয় টিভি), আব্দুল আউয়াল রুবেল (ইন্ডিপেন্ডেন্ট টিভি) ও লক্ষ্মণ চন্দ্র সূত্রধর (দেশ টিভি)।

 
Electronic Paper