র‍্যাবের ফাঁদে ভুয়া র‍্যাব আটক!

ঢাকা, রবিবার, ২২ মে ২০২২ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

র‍্যাবের ফাঁদে ভুয়া র‍্যাব আটক!

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি
🕐 ৪:১৮ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২২

র‍্যাবের ফাঁদে ভুয়া র‍্যাব আটক!

কক্সবাজারের উখিয়ায় র‌্যাব সদস্য পরিচয়ে চাঁদা আদায় কালে এক ভুয়া র‍্যাবকে আটক করেছে র‍্যাপিড একশ্যান ব্যাটালিয়ন র‍্যাব -১৫।

সোমবার (২৪ জানুয়ারি) র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) আবু সালাম চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

র‍্যাব জানায়, রবিবার বিকাল ৫টায় উপজেলার রোহিঙ্গা অধ্যুষিত এলাকা বালুখালী বাজার থেকে তাকে আটক করা হয়। আটক যুবক গোপালগঞ্জের কাশিয়ানী থানার রাজপাট এলাকার আকবর আলী মুন্সির ছেলে সুমন মুন্সী (৩০)।

র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) আবু সালাম চৌধুরী এক প্রেসবিজ্ঞপ্তিতে জানান, র‍্যাবের কাছে খবর আসে এক ব্যাক্তি বালুখালী বাজারে র‍্যাব পরিচয়ে চাঁদা দাবী করছে। এমন খবরে র‍্যাবের চৌকস আভিযানিক দল তাৎক্ষনিক অভিযান পরিচালনা করলে র‍্যাব পরিচয়ে চাঁদা দাবী করা যুবক পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‍্যাব সদস্যরা তাকে র‍্যাব জ্যাকেট পরিহিত অবস্থায় আটক করে এবং ধৃত আসামীর দেহ তল্লাশী করে একটি ভূয়া র‍্যাব আইডি কার্ড, একটি হ্যান্ডকাপ ও চাঁদাবাজি করে আদায়কৃত একটি স্বর্ণের চেইন, একটি স্বর্ণের রিং এবং নগদ ৪ হাজার একশো টাকা উদ্ধার করা হয়।

পরবর্তীতে তাকে জিজ্ঞাসাবাদে সে একজন চাকুরিচ্যুত সেনা সদস্য এবং সে দীর্ঘদিন যাবৎ র‍্যাব পরিচয়ে লোকজনের সাথে প্রতারণা, বিভিন্ন এলাকা হতে চাঁদাবাজি করে অর্থ ও সম্পত্তি আদায় করে আসছে বলে স্বীকার করে।

তিনি আরও বলেন, আটককৃত ব্যক্তির বিরুদ্ধে প্রয়ােজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় লিখিত অভিযােগ দাখিল করা হয়েছে।

 

 
Electronic Paper