ফেনীতে ৮২ লাখ টাকা ব্যয়ে সংস্কার হচ্ছে সড়ক

ঢাকা, রবিবার, ২২ মে ২০২২ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ফেনীতে ৮২ লাখ টাকা ব্যয়ে সংস্কার হচ্ছে সড়ক

ফেনী প্রতিনিধি
🕐 ৩:৫১ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২২

ফেনীতে ৮২ লাখ টাকা ব্যয়ে সংস্কার হচ্ছে সড়ক

ফেনী পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের শহীদ ওয়ায়েজ উদ্দিন সড়কের উন্নয়ন কাজ শুরু করেছে ফেনী পৌরসভা৷ রোববার ৮২ লাখ টাকা ব্যয়ে সড়কটির উন্নয়ন কাজের উদ্বোধন করেন ফেনী পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

এসময় উপস্থিত ছিলেন ১৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আমির হোসেন বাহার, সংরক্ষিত নারী কাউন্সিলর ফেরদৌস আরা মঞ্জু, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মনজুরুল ইসলাম ভুঁঞা, সাধারণ সম্পাদক শিবলী, শাহীন একাডেমি পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তুহিন, জহুর হোসেন সড়ক পঞ্চায়েত কমিটির সভাপতি মাঈন উদ্দিন চৌধুরী সহ ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সড়ক উন্নয়ন উদ্বোধনকালে সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজি বলেন, পৌর নির্বাচনে আমার প্রথম প্রতিশ্রুতি ছিল পৌর এলাকার সড়ক ও ড্রেনেজ উন্নয়নের মাধ্যমে পৌরবাসীর দুর্ভোগ কমিয়ে আনা। করোনা বাধানিষেধ পেরিয়ে আমরা পর্যায়ক্রমে সকল ওয়ার্ডেই সড়ক ও ড্রেন সংস্কার কাজ শুরু করেছি৷ মেয়র বলেন, ৮২ লাখ টাকা ব্যয়ে এ ওয়ার্ডের শহীদ ওয়ায়েজ উদ্দিন সড়কের উন্নয়ন কাজ শুরু হয়েছে। এ সড়ক সংলগ্ন ড্রেনেজ ব্যবস্থাও অতিসত্বর করা হবে। এর ফলে জলাবদ্ধতা নিরসন হবে। এলাকাবাসীর কাছে জেনেছি শাহিন একাডেমি সড়কটি চলাচলের অনুপযোগী হয়ে গেছে। বাসিন্দাদের চলাচলের সুবিধার্থে খুব শীঘ্রই এটি চলাচল যোগ্য করে দেব। গুরুত্ব বিবেচনা করে এ ওয়ার্ডের অন্য গুরুত্বপূর্ণ সড়কগুলোও সংস্কার করা হবে। আগামী এক সপ্তাহের মধ্যে এখানকার আরও একটি সড়কের উন্নয়ন কাজ শুরু করা হবে বলে জানান পৌর মেয়র।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আমির হোসেন বাহার বলেন, ৮২ লাখ টাকা ব্যয়ে ১৬ নম্বর ওয়ার্ডের দুটি সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজি। তিনি কথা দিয়েছেন আগামী ১ সপ্তাহের মধ্যে অন্য আরেকটি সড়ক সংস্কার কাজ উদ্বোধন করবেন। এ ছাড়া এ ওয়ার্ডের চলাচল অযোগ্য রাস্তাঘাট ও ড্রেনেজ উন্নয়নেও মেয়র স্বপন মিয়াজি শতভাগ আন্তরিক। পর্যায়ক্রমে তিনি সকল কাজ করবেন বলে আমাদের আশ্বস্ত করেছেন।

এসময় মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীকে ওয়ার্ড আওয়ামী লীগ, সহযোগী সংগঠন, পঞ্চায়েত কমিটি ও এলাকাবাসীর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়৷ শেষে দেশ ও জাতির সমৃদ্ধি কামনায় দোয়া করা হয়।

 
Electronic Paper