ফেনীকে মাতিয়ে গেলো এক ঝাঁক তারকা

ঢাকা, মঙ্গলবার, ২৪ মে ২০২২ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ফেনীকে মাতিয়ে গেলো এক ঝাঁক তারকা

ফেনী প্রতিনিধি
🕐 ২:৩৮ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২২

ফেনীকে মাতিয়ে গেলো এক ঝাঁক তারকা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে ফেনী পৌর আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (১০ জানুয়ারি) দিনগত মধ্য রাত অব্দি ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে তারুণ্যের গণজোয়ারে ভেসেছে। ফেনীকে মাতিয়ে গিয়েছেন এক ঝাঁক তারকা।

অনুষ্ঠান উপভোগ করতে দুপুরের পর থেকেই ফেনী জেলা ও পাশ্ববর্তী জেলা থেকে বিভিন্ন শ্রেণী পেশার মানুষজন পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপস্থিত হয়। উপস্থিতির বেশিরভাগই ছিলো তরুণ যুবক। সময় বাড়ার সঙ্গে সঙ্গে শহরের ট্রাংক থেকে কলেজ রোড়, রাজাঝির দিঘীর পাড়সহ আশেপাশের সকল ভবনে ছিলো সাধারণ মানুষের উপচে পড়া ভিড়।

সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের শুরুতে মঞ্চে আসেন ধারাবাহিক নাটক ব্যাচেলর পয়েন্টের প্রধান চরিত্রে অভিনয় করা ৩ অভিনেতা। এরপর নৃত্য পরিবেশন করেন বাংলা চরিত্রের জনপ্রিয় অভিনেতা ওমর সানি, পূর্ণিমা, ফেরদৌস এবং মৌসুমী। পরে গান পরিবেশন করেন হাসান (আর্ক) এবং নগর বাউল জেমস।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী। এসময় জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল-হাসান, পুলিশ সুপার আবদুল্লাহ্ আল মামুন, জেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল বশর মজুমদার তপন, পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ফেনী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল, পরশুরাম পৌর মেয়র নিজাম উদ্দিন চৌধুরী সাজেল, ছাগলনাইয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, পরশুরাম উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদারসহ জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 
Electronic Paper