কুমিল্লায় প্রিজাইডিং-পুলিশ কর্মকর্তাকে ছুরিকাঘাত, ভোট বন্ধ

ঢাকা, সোমবার, ২৪ জানুয়ারি ২০২২ | ১১ মাঘ ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কুমিল্লায় প্রিজাইডিং-পুলিশ কর্মকর্তাকে ছুরিকাঘাত, ভোট বন্ধ

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা
🕐 ৩:০৫ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০২১

কুমিল্লায় প্রিজাইডিং-পুলিশ কর্মকর্তাকে ছুরিকাঘাত, ভোট বন্ধ

ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ চলাকালে কুমিল্লার বরুড়ায় প্রিজাইডিং কর্মকর্তা ও দায়িত্বরত পুলিশ কর্মকর্তাকে (এসআই) কুপিয়েছে দুর্বৃত্তরা।

রোববার বেলা ১১টার দিকে উপজেলার ঝলম ইউনিয়নের ঢেউয়াতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

আহত প্রিজাইডিং কর্মকর্তা গোলাম সারোয়ার ভূঁইয়া ও এসআই আবু হানিফকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভোট চলাকালে বেলা ১১টার দিকে দুর্বৃত্তরা ওই কেন্দ্রটি দখলের চেষ্টা করে। এ সময় কেন্দ্রে দায়িত্বরত প্রিজাইডিং কর্মকর্তা গোলাম সারোয়ার ভূঁইয়া ও এসআই আবু হানিফ তাদেরকে বাধা দেওয়ার চেষ্টা করেন।
এতে ক্ষিপ্ত হয়ে প্রিজাইডিং কর্মকর্তার বামহাতে ও পুলিশ কর্মকর্তার কোমরে কোপ মারে দুর্বৃত্তরা। এদের মধ্যে প্রিজাইডিং কর্মকর্তাকে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পুলিশ কর্মকর্তা আবু হানিফকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন গোলাম সারোয়ার ভূঁইয়া জানান, দুর্বৃত্তরা হঠাৎ করে বেলা ১১টার দিকে কেন্দ্রটি দখলে নিতে আসে। আমরা বাধা দিলে কোমর থেকে ধারালো অস্ত্র বের করে কোপ মারে। এতে আমি ও এসআই আবু হানিফ মারাত্মক আহত হই।

হামলাকারীদের হাতে রাম দা ও চাইনিজ কুড়াল ছিলো বলেও জানান তিনি।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলার নির্বাচন কর্মকর্তা আজহারুল ইসলাম পরিবর্তনকে জানান, এ ঘটনার পর ওই কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার জানান, আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

 
Electronic Paper