ফেনীতে ভোটকেন্দ্রে বিশৃঙ্খলার দায়ে আটক ৮, পোলিং কর্মকর্তা প্রত্যাহার

ঢাকা, সোমবার, ২৪ জানুয়ারি ২০২২ | ১১ মাঘ ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ফেনীতে ভোটকেন্দ্রে বিশৃঙ্খলার দায়ে আটক ৮, পোলিং কর্মকর্তা প্রত্যাহার

ফেনী প্রতিনিধি
🕐 ১:৫০ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০২১

ফেনীতে ভোটকেন্দ্রে বিশৃঙ্খলার দায়ে আটক ৮, পোলিং কর্মকর্তা প্রত্যাহার

ফেনীতে ভোটকেন্দ্রে বিশৃঙ্খলার দায়ে ৮ জনকে আটক করেছে পুলিশ। এর মধ্যে পরশুরাম উপজেলার বক্সমাহমুদ ইউনিয়নের খণ্ডল হাই উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে ৫ জনকে আটক করা হয়েছে।

 

এছাড়া গোপন কক্ষে প্রবেশ করায় পোলিং কর্মকর্তা প্রত্যাহার করা হয়েছে। রোববার (২৮ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে তাদের আটক করা হয়। ফেনীর পুলিশ সুপার আবদুল্লাহ আল-মামুন এ তথ্য নিশ্চিত করেন।

অপরদিকে ছাগলনাইয়ার শুভপুর ইউনিয়নের উত্তর মন্দিয়া কেন্দ্র থেকে ৩ জনকে আটক করা হয়েছে। ছাগলনাইয়া থানার পরিদর্শক (ওসি) এ তথ্য নিশ্চিত করেন।

এদিকে ফেনীর পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মধুগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের গোপন কক্ষে প্রবেশ করায় নির্বাচনী পোলিং কর্মকর্তা নাসিমা বেগমকে প্রত্যাহার করেছে কর্তব্যরত নির্বাহী ম্যাজিস্ট্রেট। রোববার (২৮ নভেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

পরশুরাম উপজেলা রিটার্নিং অফিসার সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ভুল বোঝাবুঝির কারণে এমনটা হয়েছে। ওই পোলিং কর্মকর্তা এক বৃদ্ধাকে ভোট কেন্দ্রে বাটন টিপে সহযোগিতা করেন। এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট এসে তাৎক্ষণিক তাকে প্রত্যাহার করে নেন।

উল্লেখ্য, ফেনীর ছাগলনাইয়া ও পরশুরাম উপজেলার ৮টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। এখানে শুধু পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নে ইভিএমে ভোট গ্রহণ হচ্ছে। এছাড়া বাকীগুলোতে ব্যালেট পেপারের মাধ্যমে ভোট গ্রহণ করা হচ্ছে।

 
Electronic Paper