ভয় দেখিয়ে আমাদের দেশ ছাড়া করা যাবে না: পঙ্কজ দেবনাথ

ঢাকা, সোমবার, ৬ ডিসেম্বর ২০২১ | ২২ অগ্রহায়ণ ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ভয় দেখিয়ে আমাদের দেশ ছাড়া করা যাবে না: পঙ্কজ দেবনাথ

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালি
🕐 ৬:১০ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০২১

ভয় দেখিয়ে আমাদের দেশ ছাড়া করা যাবে না: পঙ্কজ দেবনাথ

বরিশাল-৪ আসনের সাংসদ ও সেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ এমপি বলেছেন, ‘ভয় দেখিয়ে আমাদের দেশ ছাড়া করা যাবে না। মন্দিরে হামলা করে, দেবালয় ধ্বংস করে আমাদের দেশ ছাড়তে বাধ্য করা যাবে না। আমরা এ দেশের মাটি ও মানুষকে ভালোবাসি। দেশের মানুষ সরলপ্রাণ ধর্মবিশ্বাসি, কিন্তু যেসব দূর্বৃত্ত মন্দিরে হামলা চালিয়ে সাম্প্রদায়িক বিদ্বেষ ঘটাতে চায়, হিন্দুদের দেশ ছাড়তে বাধ্য করতে চায় তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ ভাবে সবাইকে আন্দোলন করে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।’

মঙ্গলবার বিকাল ৪টায় নোয়াখালীর চৌমুহনীতে হামলায় ক্ষতিগ্রস্থ মন্দিরগুলো পরিদর্শন শেষে রাধা মাদব জিউর মন্দিরে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন তিনি।

পঙ্কজ দেবনাথ এমপি আরও বলেন, কোন সভ্য দেশে এ বর্বরতা হতে পারে এটা আমাদের ভাবনায় ছিলো না।বঙ্গবন্ধুর ডাকে আমাদের দেশের হিন্দু, বৌদ্ধ, মুসলিমরা ঐক্যবদ্ধ হয়ে যুদ্ধ করে রক্ত দিয়ে এ দেশকে স্বাধীন করেছে। এ দেশ আমাদের, ভয় দেখিয়ে আমাদের দেশ ছাড়া করা যাবে না। আমরা মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করি, এ দেশ আমাদের আমরা এ দেশেই থাকবো।আমরা যুদ্ধঅপরাধীদের বিচার নিশ্চিত করেছি, এবার এ ধর্মীয় সন্ত্রাস নাশকতাকারীদের বিচার নিশ্চিত করবো।

পরিদর্শনকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনের সাংসদ মামুনুর রশিদ কিরণ, হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদ নোয়াখালী শাখার আহবায়ক বিনয় কিশোর রায়’সহ স্থানীয় রাজনৈতিক, সামাজিক ও হিন্দু ধর্মাবলম্বীর নেতৃবৃন্দ।

 
Electronic Paper