নির্বাচনকে সামনে রেখে একটি মহল দেশকে অস্থিতিশীল করতে চায়: শিক্ষামন্ত্রী

ঢাকা, সোমবার, ৬ ডিসেম্বর ২০২১ | ২২ অগ্রহায়ণ ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নির্বাচনকে সামনে রেখে একটি মহল দেশকে অস্থিতিশীল করতে চায়: শিক্ষামন্ত্রী

কাদের পলাশ, চাঁদপুর
🕐 ৩:২০ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০২১

নির্বাচনকে সামনে রেখে একটি মহল দেশকে অস্থিতিশীল করতে চায়: শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি এমপি বলেছেন, আগামী নির্বাচনকে সামনে রেখে একটি মহল দেশকে অস্থিতিশীল করতে চায়। দেশের অগ্রযাত্রাকে ব্যাহত করতে চায়। সরকার ও তার সম্মানকে ক্ষুন্ন করতে চায় বলেই সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার চেষ্টা করছে তারা।

মঙ্গলবার দুপুরে চাঁদপুর সদর উপজেলা মিলনায়তনে আয়োজিত সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, ৭১ ও ৭৫ এর ঘাতকরা আবারো দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি করার অপচেষ্টায় লিপ্ত হচ্ছে। তারা সবাই কি এক ও অভিন্ন নয়। স্বাধীনতাবিরোধী, দেশবিরোধী, দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র কারীরা এরা সবাই এক এবং অবিচ্ছিন্ন।

তিনি বলেন, সকল অপরাধি তার অপরাধের কিছু না কিছু একটা প্রমাণ এবং নমুনা রেখে যায় এবং এই ধরনের প্রতিটি নাশকতার পিছনে এই এক এবং অভিন্ন নমুনা কিন্তু আমরা দেখি। কারণ সেই অপশক্তি আজও সক্রিয়।

সমাবেশে আরো বক্তব্য রাখেন, চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মিলন মাহমুদ, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গনি পাটোয়ারী, জেলা আ'লীগের সভাপতি নাসির উদ্দীন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, মতলব দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান বিএইচ এম, চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল।

 
Electronic Paper