ফেনীতে মন্দিরে নাশকতা, মূল হোতা গ্রেফতার

ঢাকা, রবিবার, ২৮ নভেম্বর ২০২১ | ১৪ অগ্রহায়ণ ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ফেনীতে মন্দিরে নাশকতা, মূল হোতা গ্রেফতার

ফেনী প্রতিনিধি
🕐 ১১:১১ পূর্বাহ্ণ, অক্টোবর ১৮, ২০২১

ফেনীতে মন্দিরে নাশকতা, মূল হোতা গ্রেফতার

ফেনী শহরের ট্রাংক রোড বড় মসজিদের সামনে ধর্মীয় উস্কানিদাতা, পরিকল্পনাকারী ও নাশকতাকারীর মূল হোতা আহনাফ তৌসিফ মাহমুদ লাবিব (২২) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। তিনি ফেনী পৌরসভার ১৭ নং ওয়ার্ডের মধ্যম রামপুর গ্রামের বাসিন্দা। তাঁকে তার বাড়ী থেকে র‌্যাব গ্রেফতার করেছে।

 

র‌্যাব জানায়, তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায় সে গত শনিবার সন্ধায় ফেনী বড় মসজিদে মাগরিবের নামাজ পড়ে তার দুই বন্ধু মুন্না ও সফীকে নিয়ে হাতে এক বোতল পেট্রোলসহ কালী মন্দিরে যায়।

সেখানে মন্দিরের পুরোহিতকে ব্যাপক মারধর ও মন্দিরে আগুন লাগিয়ে দেয়ার ভয় দেখিয়ে, বলে লুঙ্গি পর, না হয় ধুতিকে লুঙ্গির মত করে ঝুলিয়ে পর, এরপর তাকে পড়তে বলে লা হাওলা ওয়ালা কুওয়াতা ইল্লা বিল্লাহিল আলিউল আজিম এবং লা ইলাহা ইল্লাল্লাহু মুহাম্মাদুর রাসুলুল্লাহ কালিমা পড়ায়। যার ভিডিও ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ফলশ্রুতিতে র‌্যাব-৭, ফেনী ক্যাম্প তাদের তৎপরতা বৃদ্দি করে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেফতার আসামীর বিরুদ্বে নাশকতা ও ধর্মীয় অনুভুতিতে আঘাত সংক্রান্ত মামলার প্রক্রিয়া চলমান আছে।

র‌্যাব-৭, ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী রোববার ফেনীর মধ্যম রামপুর এলাকা থেকে কালি মন্দিরে হামলার ঘটনায় একজনকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, তাকে ফেনী থানায় হস্তান্তর করা হয়েছে।

 
Electronic Paper