ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কবিরহাটে শিশু ধর্ষণ, অটোরিকশা চালক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী
🕐 ১২:০৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২১

কবিরহাটে শিশু ধর্ষণ, অটোরিকশা চালক গ্রেপ্তার

নোয়াখালীর কবিরহাট পৌরসভার ফতেজঙ্গপুর এলাকায় এক শিশুকে (৮) ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ইয়াসিন (২৫) নামে এক অটোরিকশা চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সকালে গ্রেপ্তারকৃত ইয়াসিনকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। এরআগে, বৃহস্পতিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে কবিরহাট বাজার থেকে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত ইয়াসিন ফতেজঙ্গপুর এলাকার শাহাবুদ্দিনের ছেলে। তিনি পেশায় একজন অটোরিকশা চালক।

স্থানীয় সূত্রে জানা যায়, অটোরিকশা চালক প্রতিদিন ওই শিশুদের বাড়িতে তার রিকশাটি রাখতো। বৃহস্পতিবার দুপুরে খাওয়ার পর রিকশাটি আনতে পুনরায় এই বাড়িতে যায় ইয়াসিন। এসময় শিশুটির বাবা অসুস্থ ও মা বাড়িতে না থাকার সুযোগে তাকে বাজারে নিয়ে যাওয়ার কথা বলে রিকশা তোলে ইয়াসিন। বাড়ি থেকে কিছু দূর যাওয়ার পর রিকশা থেকে পড়ে যায় শিশুটি। এসময় সড়কটি ফাঁকা পেয়ে শিশুটিকে ধর্ষণ করে সে। পরে স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে তাকে প্রথমে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টমাস বড়ুয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় বৃহস্পতিবার রাত ১১টার দিকে ভিকটিমের পরিবারের পক্ষ থেকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিকে কারাগারে এবং শিশুটিকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 
Electronic Paper