ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মাইক্রোবাসের এয়ার ফিল্টার বিষ্ফোরণে ৪ পুলিশ আহত

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী
🕐 ৪:৩৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২১

মাইক্রোবাসের এয়ার ফিল্টার বিষ্ফোরণে ৪ পুলিশ আহত

নোয়াখালী জেলা কারাগার থেকে আসামী নিয়ে লক্ষ্মীপুর কারাগারে যাওয়ার পথে চলন্ত মাইক্রোবাসের এয়ার ফিল্টার বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে মাইক্রোবাসে থাকা চার পুলিশ সদস্য আহত হয়েছে। তাদের মধ্যে দুইজনকে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে লক্ষ্মীপুর-নোয়াখালী সড়কের কেন্দুরবাগ মিম ফিলিং স্টেশনের সামনে এ ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যরা হচ্ছেন, উপ-পরিদর্শক বোরহান উদ্দিন সরকার, কনস্টেবল বেসান্তর, রাকেশ দেবনাথ ও আনাস মিগেল।

পুলিশ জানান, সকালে নোয়াখালী জেলা কারাগার থেকে পুলিশ উপ-পরিদর্শক বোরহান উদ্দিন সরকারের দায়িত্বে ৪আসামী নিয়ে মাইক্রোবাস যোগে লক্ষ্মীপুর যাচ্ছিল ৫সদস্য বিশিষ্ট পুলিশের একটি দল। পথে বেগমগঞ্জের কেন্দুরবাগে পৌঁছলে সড়কের পাশে থাকা মিম ফিলিং স্টেশন থেকে গাড়ীতে গ্যাস নেওয়া হয়।

গ্যাস নেওয়ার পর পুনঃরায় তারা লক্ষ্মীপুরের উদ্দেশ্যে যাত্রা করে স্টেশনের সামনে গেলে তাদের বহনকারী মাইক্রোবাসটির এয়ার ফিল্টার বিস্ফোরণ ঘটে এবং আগুন ধরে যায়।

পরে দ্রুত স্থানীয় মিম ফিলিং স্টেশনের অগ্নিনির্বাপক গ্যাস সিল্ডিয়ারের সাহায্যে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এসময় চার পুলিশ সদস্য আহত হয়। তাদের মধ্যে রাকেশ ও বেসান্তরকে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে মাইক্রোবাসের ইঞ্জিন জটিলতা থেকে এয়ার ফিল্টার বিস্ফোরণের ঘটনা ঘটেছে। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে এবং আসামীদের ভিন্ন গাড়িতে লক্ষ্মীপুর পাঠানো হচ্ছে।

 

 
Electronic Paper