জাল ভোট দেওয়ার সময় ২ সহকারী প্রিসাইডিং কর্মকর্তা আটক

ঢাকা, বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১ | ৬ কার্তিক ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

জাল ভোট দেওয়ার সময় ২ সহকারী প্রিসাইডিং কর্মকর্তা আটক

স্টাফ রিপোর্টার, নোয়াখালী
🕐 ৫:২৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০২১

জাল ভোট দেওয়ার সময় ২ সহকারী প্রিসাইডিং কর্মকর্তা আটক

নোয়াখালীর হাতিয়ার চরঈশ্বর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের হাতিয়া মডেল পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রের দুই সহকারী প্রিসাইডিং অফিসারকে জাল ভোট দেওয়ার সময় আটক করেছে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কামরুল হোসেন চৌধুরী।

আটককৃতরা হলেন হরনি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক ও সহকারী প্রিসাইডিং কর্মকর্তা মো. মাহবুবুর রহমান এবং সহকারী প্রিসাইডিং কর্মকর্তা মো. বেলায়েত হোসেন। তিনি চৌমুহনী আরাফিয়া সিনিয়র আলিয়া মাদ্রাসার সহকারী মৌলভী।

সোমবার (২০ সেপ্টেম্বর) দুপুর পৌনে ১টার দিকে উপজেলার চরঈশ্বর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের হাতিয়া মডেল পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দেওয়ার সময় তাদেরকে আটক করা হয়।

স্থানীয় সূত্র জানান, সোমবার দুপুর পৌনে ১টার দিকে চরঈশ্বর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের হাতিয়া মডেল পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রের দুই সহকারী প্রিসাইডিং অফিসার ভোটারবিহীন অবস্থায় বিভিন্ন মার্কায় সিল মারছে। এ সময় সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.কামরুল হোসেন চৌধুরী দুই সহকারী প্রিসাইডিং কর্মকর্তাকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করে।

হাতিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা জাকির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে নির্দেশনা চেয়ে নির্বাচন কমিশনের কাছে পাঠানো হয়েছে। তারা যে সিদ্ধান্ত দিবে সে অনুসারে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

 
Electronic Paper