ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

৩ দিনের ব্যবধানে দ্বিতীয় বিয়ে করতে গিয়ে ব্যাংক কর্মকর্তা শ্রীঘরে

হাতিয়া প্রতিনিধি
🕐 ৭:২৫ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২১

৩ দিনের ব্যবধানে দ্বিতীয় বিয়ে করতে গিয়ে ব্যাংক কর্মকর্তা শ্রীঘরে

নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় যৌতুকের জন্য নির্যাতন এবং তিন দিনের ব্যবধানে দ্বিতীয় বিয়ের চেষ্টা করার অভিযোগে আব্দুল বাতেন রাজিব (২৭) নামে এক ব্যাংক কর্মকর্তাকে আটক করেছে পুলিশ। আটককৃত আব্দুল বাতেন রাজিব হাতিয়া পৌরসভার ১নং ওয়ার্ডের চর কৈলাস গ্রামের আব্দুল হালিম মিয়ার ছেলে। সে নোয়াখালী কোম্পানি উপজেলার বসুর হাট পুবালী ব্যাংকে কর্মরত।

অভিযোগ সূত্রে জানা য়ায়, গত ২২ জুলাই আব্দুল বাতেন রাজিব তমরদ্দি ইউনিয়নের ক্ষিরোদিয়া গ্রামের ডাঃ আলী আকবর হোসেনের মেয়ে তাছলিমা আকতার শিউলিকে বিয়ে করার পর ২৬ জুলাই হাতিয়া পৌরসভার ৭নং ওয়ার্ডের শূন্যচর গ্রামের মাষ্টার আব্দুল আলিম রুবেলের মেয়েকে বিয়ে করতে যান। খবর পেয়ে শাশুড়ি হোসনে আরা বেগম বাদী হয়ে জামাতা আব্দুল বাতেন রাজিব ও তার বড় ভাই আজিম উদ্দিনকে আসামি করে মঙ্গলবার সকালে হাতিয়া থানায় মামলা দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ তাকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে।

ভুক্তভোগী তাছলিমা আকতার মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলায় মৎস্য বিভাগে কর্মরত।

এ ব্যাপারে দেখতে যাওয়া দ্বিতীয় কনের বাবা মাষ্টার আব্দুল আলিম রুবেলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, আব্দুল বাতেন রাজিব আমার মেয়েকে দেখার জন্য আসলে পুলিশ আমার বাড়ির সামনে থেকে তাকে আটক করে নিয়ে যায়।

এ ঘটনার সত্যতা নিশ্চত করে হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, ব্যাংক কর্মকর্তা আব্দুল বাতেন রাজিবকে আটক করে মঙ্গলবার দপুরে হাজতে প্রেরণ করা হয়েছে।

 

 
Electronic Paper