ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

চাঁদপুরে জেলের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার

চাঁদপুর প্রতিনিধি
🕐 ৬:৫৫ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০২১

 চাঁদপুরে জেলের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার

চাঁদপুরের ফরিদগঞ্জে অনাথ চন্দ্র দাস (৫৭) নামে এক জেলের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৫ জুলাই) বিকেল সাড়ে তিনটায় উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের দক্ষিণ কড়ৈতলী গ্রামের একটি খাল থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহত অনাথ চন্দ্র একই ইউনিয়নের খুরুমখালী গ্রামের প্রয়াত গোপাল চন্দ্র দাসের ছেলে। তিনি পেশায় জেলে ও তিন সন্তানের জনক।

স্থানীয়রা জানায়, সাহাপুর গ্রামের পন্ডিত বাড়ি ও দক্ষিণ কড়ৈতলী গ্রামের লদ বাড়ির মধ্যখানে খালের মধ্যে কচুরিপানা মধ্যে মরদেহটি গলিত অবস্থায় পড়ে ছিল। লুঙ্গি পড়া, গায়ে নীল রঙের একটি গেঞ্জি বা শার্ট ছিল। ইতিমধ্যে মরদেহটির পচঁন ধরেছে। ধারনা করা হচ্ছে ৪/৫দিন আগে কে বা কারা তাকে হত্যা করে এখানে ফেলে রেখেছে।

স্থানীয়রা আরো জানান, খালের পাশ দিয়ে আনন্দ বাজার টু কড়ৈতলী যাওয়া সড়কে স্থানীয় মানুষ যাওয়া আসার প্রায় সময় দুর্গন্ধ পেত কিন্তু কখনো তা কেউ খুঁজে দেখেনি। আজ হঠাৎ করে অতিরিক্ত দুর্গন্ধ পেয়ে পথচারীরা খালের অপর পাড়ে গিয়ে দেখে কচুরি পেনার মধ্যে লাশ পড়ে আছে। তাৎক্ষণিক গ্রাম পুলিশ মোঃ মিজান ফরিদগঞ্জ থানায় বিষয়টি অবগত করেন।

স্থানীয় ইউপি সদস্য আলী হায়দার উজ্জল পাটওয়ারী জানান, পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের সাহাপুর ও দক্ষিণ কড়ৈতলী গ্রামকে বিভক্তকারী ডাকাতিয়া নদীর শাখা কচুরিপানায় ঢাকা খালে একটি অজ্ঞাতনামা ব্যক্তির মৃতদেহ পড়ে আছে বলে স্থানীয় লোকজন জানায়। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়।

এদিকে খবর পেয়ে একই ইউনিয়নের খুরুমখালী গ্রামের রঘুনাথ চন্দ্র দাস ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি তার নিখোঁজ ভাই অনাথ চন্দ্র দাস(৫৭) এর বলে সনাক্ত করেন। তিনি জানান, গত সোমবার সকালে তিনি বাজারের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হওয়ার পর আর বাড়ি ফিরেনি।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন জানান, নিহত ব্যক্তি অনাথ চন্দ্র দাস। পেশায় একজন জেলে। তার ভাই রঘুনাথ দাস পরনের লুঙ্গি ও গায়ের গেঞ্জি দেখে সনাক্ত করেছেন। মরদেহ উদ্ধার করে পোস্ট মর্টেমের জন্য চাঁদপুরে পাঠানো হয়েছে।

 
Electronic Paper