ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মিরসরাইয়ে যুবলীগের ঈদ উপহার বিতরণ

ইকবাল হোসেন জীবন, মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি
🕐 ৫:০৮ অপরাহ্ণ, মে ১০, ২০২১

মিরসরাইয়ে যুবলীগের ঈদ উপহার বিতরণ

মিরসরাই উপজেলা যুবলীগের উদ্যোগে ১৬টি ইউনিয়ন ও দুটি পৌরসভার ১৮টি ইউনিটে প্রথম ধাপে করোনায় কর্মহীন অভাবগ্রস্ত ১ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। আগামীকাল দ্বিতীয় ধাপে আরও ৮শত পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হবে। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, আলু, তেল, চিনি, ডাল ও লবণ।

সাবেক মন্ত্রী গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির পক্ষে এসব ঈদ উপহার বিতরণ করা হয়।

সোমবার (১০ মে) ১নং করেরহাট ইউনিয়ন থেকে ঈদ উপহার বিতরণ কর্যক্রমের উদ্বোধন করা হয়। খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মাইনুর ইসলাম রানা, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল ভুঁইয়া, দুর্গাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ সলিম উল্লাহ, যুবলীগ নেতা জাহিদ ভুইয়া, বাদশা, শাহাদাত হোসেন, ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন, যুবলীগ নেতা নুরের ছাপা, মিরসরাই উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহব্বায়ক ফাহিম উল হুদা, ছাত্রলীগ নেতা আসিফ নিজামী সৈকত প্রমুখ।

মিরসরাই উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মাইনুর ইসলাম রানা বলেন, আমাদের ত্রাণ কার্যক্রম চলমান থাকবে। মিরসরাই এর অভিভাবক ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি এবং আগামীর মিরসরাই এর অভিভাবক মাহবুব রহমান রুহেল ভাইয়ের অনুপ্রেরণায় ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। অদূর ভবিষ্যতে দেশের যে কোনো ক্রান্তিলগ্নে মিরসরাই উপজেলা আওয়ামী যুবলীগ জনগণের পাশে থাকবে।

সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল ভুঁইয়া বলেন, প্রিয় নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি এবং মাহবুব রহমান রুহেল ভাইয়ের জনদরদী কার্যক্রমের ধারাবাহিকতায় দলমত নির্বিশেষে অসহায় মানুষের পাশে থাকবে মিরসরাই উপজেলা আওয়ামী যুবলীগ।

 
Electronic Paper