ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সোনাইমুড়ী মেড়ীপাড়ায় ঘর থেকে তুলে নিয়ে যুবককে হত্যা

সৈয়দ মো. শহিদুল ইসলাম, চাটখিল (সোনাইমুড়ী, নোয়াখালী)
🕐 ৪:৫৭ অপরাহ্ণ, মে ০৮, ২০২১

সোনাইমুড়ী মেড়ীপাড়ায় ঘর থেকে তুলে নিয়ে যুবককে হত্যা

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলা ৮নং সোনাপুর ইউনিয়ন মেড়ীপাড়া গ্রামে ঘর থেকে তুলে নিয়ে এক যুবককে প্রতিপক্ষের লোকজন হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার সোনাপুর ইউনিয়নের মেড়িপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ঐ যুবকের নাম গোলাম কিবরিয়া (২৮)। তিনি একই গ্রামের মৃত আবদুল মালেকের ছেলে। এ ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত কিবরিয়ার ভাই সালাহ উদ্দিন বলেন, গত ২ মে, রবিবার একই গ্রামের একই বাড়ির বাবুল মিয়ার ছেলে আমিশাপড়া বাজারের ফুড অফ চাইনিজ এর স্বত্বাধিকারী আবদুর রহিমের দোকানে ইলেক্ট্রিক কাজ করেন। পাওনা টাকা নিয়ে রহিমের সাথে কিবরিয়ার মনোমালিন্য চলে আসছিল কয়েক দিন থেকে। এর জেরে গতকাল রাতে ঘর থেকে ডেকে নিয়ে চাইনিজ রেস্টুরেন্টে বহিরাগত সন্ত্রাসী দিয়ে বেদম মারধর করে মারাত্মক আহত করে আটক করে রাখে। পরে স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীরসহ স্বজনরা সেখান থেকে তাকে উদ্ধার করে চিকিৎসা করান। আবদুর রহিম বিষয়টি নিয়ে কোনো অভিযোগ না করতে হুমকি ধমকি দিয়ে আসছিল। পরে শুক্রবার রাত ১০টার দিকে তাকে ঘর থেকে তুলে নিয়ে মেরে তার ঘরের দরজার সামনে ফেলে রাখে। ভোর রাতে কিবরিয়ার মা সেহেরি খেতে উঠলে দেখতে পান ঘরের দরজার বাহিরে কিবরিয়া পড়ে আছে। সেখান থেকে তাকে উদ্ধার করে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে সোনাইমুড়ী থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

এ ঘটনায় নিহতের ভাই সালাহ উদ্দিন বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১০/১১ জনকে আসামি করে সোনাইমুড়ী থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছেন।

সোনাইমুড়ী থানার ওসি মুহাম্মদ গিয়াস উদ্দিন জানান, এটি একটি হত্যাকাণ্ড। ঘটনার সাথে জড়িত বাবুল মিয়া ও তার ছেলে সুজনকে আটক করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 
Electronic Paper