ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বান্দরবানে উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর

বান্দরবান প্রতিনিধি
🕐 ৬:০৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২১

বান্দরবানে উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর

বান্দরবানে স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর (এলজিইডি) বাস্তবায়নে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর ও উদ্বোধন করা হয়েছে।  

রোববার পার্বত্য চট্টগ্রাম-বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।

প্রথমে পার্বত্য চট্টগ্রাম-বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর (এলজিইডি) বাস্তবায়নে বান্দরবান সদরের কুহালং ইউনিয়নের চেমীডলু পাড়া থেকে কুহালং ইউনিয়ন পর্যন্ত সড়কের কার্পেটিং কাজের উদ্বোধন করেন।

এরপর কুহালং ইউনিয়নে কৃষক সেবা কেন্দ্র, চেমীমুখ আনুমিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় নির্মাণ কাজ, হলুদিয়া ভাগ্যকুল-টংকাবতী-ভায়া চিম্বুক আর অ্যান্ড এইচ সড়কের উদ্বোধন এবং সর্বশেষ কেবি সড়ক হতে বান্দরবান বিশ্ববিদ্যালয় সড়ক কার্পেটিং কাজের ভিত্তিপ্রস্তরের উদ্বোধন করেন।

এতে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, অতিরিক্ত পুলিশ সুপার আবদুল কুদ্দুস, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রতন কুমার অধিকারী, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ প্রমুখ।

 
Electronic Paper