ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বেগমগঞ্জে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ-অপহরণের ঘটনায় গ্রেপ্তার সাইফুল রিমান্ডে

নোয়াখালী প্রতিনিধি
🕐 ৬:২৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২১

বেগমগঞ্জে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ-অপহরণের ঘটনায় গ্রেপ্তার সাইফুল রিমান্ডে

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ইউনিয়নে মাদ্রাসাছাত্রীকে (১৭) একাধিক বার গণধর্ষণ, ভিডিও ধারণ ও অপহরণের ঘটনায় দায়ের করা মামলায় গ্রেপ্তারকৃত আসামি সাইফুল ইসলাম ইমনের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। একই সাথে অপর আসামি ফয়সাল আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

শনিবার বিকালে গ্রেপ্তারকৃতদের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়।

আদালত সূত্রে জানা গেছে, গ্রেপ্তারকৃত দুইজনকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোসলেহ উদ্দিন মিজান এর আদালতে হাজির করলে ফয়সাল নিজের দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেন। অপর আসামি ইমনকে ধর্ষণ ও অপহরণ মামলায় ৩ দিন ও পর্ণোগ্রাফী মামলায় ২ দিনসহ মোট পাঁচ দিনের রিমান্ড প্রদান করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও বেগমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন জানান, পৃথক দু’টি মামলায় সাইফুল ইসলাম ইমনকে ৫ দিন করে ১০ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে হাজির করলে আদালত দু’টি মামলায় তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। মামলায় অপর দুই পলাতক আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, গত ২০১৮ সালের ১৩মার্চ রাতে মামলার আসামি ফয়সাল ও জোবায়ের ঘরে ডুকে অস্ত্রের ভয় দেখিয়ে ওইছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে তার ভিডিও ধারণ করে। ঘরে থেকে যাওয়ার সময় তারা আমার আলমেরি থেকে নগদ ৫০ হাজার টাকা, স্বর্ণের চেইন ও দুইটি আংটি নিয়ে যায়। গত ২০২০ সালের ৫ মার্চ রাত আড়াইটার দিকে ইমন ও রাসেল ঘরে ডুকে নির্যাতিতাকে অপহরণ করে নিয়ে যায়।

ঘটনার তিন মাস পর রাসেলকে ৫০ হাজার টাকা দিয়ে ঢাকার মিরপুর-২, ৭নং রোডের ৩নং গলির জান্নাত নামের এক নারীর কাছ থেকে মেয়েকে নিয়ে আসেন তার মা। ওই তিন মাসে অপহৃতাকে একাধিকবার ধর্ষণ করে রাসেল। এরপর বিভিন্ন সময় ইমন বাড়ীতে এসে আগ্নেয়াস্ত্রের ভয় দেখিয়ে ওইছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে। সবশেষ গত বছরের ২৪ ডিসেম্বর সন্ধ্যা ৭টার দিকে তাকে আবারও অপহরণ করে নিয়ে যাওয়ার পর থেকে এখনও পর্যন্ত সে নিখোঁজ রয়েছে।

মেয়েকে ফিরত ফেতে হলে আসামিরা তার মাকে তাদের সাথে শারীরিক সম্পর্ক করতে প্রস্তাব দেয়। এ ঘটনায় গত বৃহস্পতিবার রাতে নির্যাতিতার মা বাদী হয়ে ৪ জনকে আসামি করে বেগমগঞ্জ থানায় পৃথক দুটি মামলা করেন। মামলার পর পুলিশ অভিযান চালিয়ে আসামি ফয়সাল ও ইমনকে গ্রেপ্তার করেছে।

 
Electronic Paper