কোম্পানীগঞ্জে ফের হরতালের ঘোষণা

ঢাকা, শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি ২০২১ | ১৪ ফাল্গুন ১৪২৭

কোম্পানীগঞ্জে ফের হরতালের ঘোষণা

নোয়াখালী প্রতিনিধি ৯:৩২ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২১

print
কোম্পানীগঞ্জে ফের হরতালের ঘোষণা

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ফের হরতালের ঘোষণা দিয়েছে উপজেলা আওয়ামী লীগ। সোমবার (২৫ জানুয়ারি) উপজেলার বসুরহাটের রুপালী চত্বরে এক সভায় এ ঘোষণা দেন নবনির্বাচিত পৌর মেয়র ও আওয়ামী লীগ নেতা আবদুল কাদের মির্জা।

ঘোষণা অনুযায়ী আগামী রোববার (৩১ জানুয়ারি) সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত হরতাল কর্মসূচি চলবে। হরতাল চলাকালে কোম্পানীগঞ্জ উপজেলায় সব ধরনের যানবাহন ও ব্যবসা-প্রতিষ্ঠান বন্ধ থাকবে।

সভা শেষে আবদুল কাদের মির্জা গণমাধ্যমকর্মীদের বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে কটূক্তির পর দলীয় হাইকমান্ড কোনো ধরনের ব্যবস্থা না নেয়ায় এ কর্মসূচি দেয়া হয়েছে। কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ শান্তিপূর্ণভাবে এ কর্মসূচি পালন করবে।

এ সময় কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল উপস্থিত ছিলেন।

এর আগে একই দাবিতে (২৪ জানুয়ারি) আধাবেলা হরতালের ডাক দেয় উপজেলা আওয়ামী লীগ। পরে তা প্রত্যাহার করা হয়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাতে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী তার ভেরিফায়েড ফেসবুক আইডি থেকে লাইভে এসে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে ‘রাজাকার পরিবারের সন্তান’ বলে আখ্যায়িত করেন। কয়েক দিনের মধ্যে এসব নিয়ে কথা বলা শুরু করবেন বলে হুমকি দেন তিনি।