হাতিয়ায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

ঢাকা, শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি ২০২১ | ১৪ ফাল্গুন ১৪২৭

হাতিয়ায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধি ৬:৫৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২১

print
হাতিয়ায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পরিবারকে রাজাকার বলার প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

শনিবার সন্ধ্যায় নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় উপজেলা পরিষদ চত্তরে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র এ কে এম ইউছুফ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কেফায়েত উল্যাহ, সাংগঠনিক সম্পদক জাহেদ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মানছুরুল হক, জেলা যুবলীগের সদস্য জিল্লুর রহমান, স্বেচ্ছা সেবক লীগ সভাপতি মহি উদ্দিন মুহিন, উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক নুরুল আফছার রাহাত, শ্রমিক লীগ সভাপতি আল-আমীন ও ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলাম রাজু প্রমূখ। এর আগে একটি বিক্ষোভ মিছিল উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিন করে পরিষদের সামনে এসে শেষ হয়।

বক্তারা বক্তব্যে ওবায়দুল কাদেরের পরিবারকে রাজাকার বলায় জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর পদত্যাগ দাবী করেন।

উল্লেখ্য সম্প্রতি একরামুল করিম চৌধুরী তাঁর ফেসবুক থেকে লাইভে ওবায়দুল কাদেরের পরিবারকে রাজাকার পরিবার বলে আখ্যা দিয়েছে। ২৭ সেকেন্ডর ভিডিওটি মহুর্তে ভাইরাল হয়ে যায়। ভিডিওটি আফলোড হওয়ার কিছু সময় পর তিনি তা সরিয়ে নেন। এ ঘটনায় পুরো নোয়াখালী রাজনৈতিক মাঠ গত কয়েকদিন খুবই উত্তাল রয়েছে।