নোয়াখালীতে গৃহহীনদের প্রধানমন্ত্রীর ঘর প্রদানের শুভ উদ্বোধন

ঢাকা, বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১ | ১৩ ফাল্গুন ১৪২৭

নোয়াখালীতে গৃহহীনদের প্রধানমন্ত্রীর ঘর প্রদানের শুভ উদ্বোধন

নোয়াখালী প্রতিনিধি ৫:৩১ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২১

print
নোয়াখালীতে গৃহহীনদের প্রধানমন্ত্রীর ঘর প্রদানের শুভ উদ্বোধন

নোয়াখালীতে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে গৃহহীনদের প্রধানমন্ত্রীর ঘর প্রদানের শুভ উদ্বোধন করা হয়েছে। এই উপলক্ষে শনিবার সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলা পরিষদের কনফারেন্স রুমে এ আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক মোহাম্মদ মোহাম্মদ খুরশিদ আলম, পুলিশ সুপার মো. আলমগীর হোসেন, উপজেলা চেয়ারম্যান শামসুদ্দিন জেহান, উপজেলা নির্বাহী অফিসার ফারহানা জাহান উপমা, সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা রাজনৈতিক নেতৃবৃন্দ।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে সকালে গণভবন হতে দেশের ৬৪ জেলার ৪৯২টি উপজেলার সঙ্গে সংযুক্ত হয়ে ৬৯ হাজার ৯শ’ ৪ জন ভূমিহীন ও গৃহহীনকে ঘর প্রদান কার্যক্রমের প্রথম পর্যায়ের শুভ উদ্বোধন করা হয়েছে। সকল ঘরে বিদ্যুৎ ও সুপেয় পানি সরবরাহের বন্দোবস্ত করা হয়েছে। নোয়াখালী জেলায় ১৫০ জন গৃহহীন পরিবারকে ঘর প্রদান করা হয়।

প্রতিটি জমি ও বাড়ির মালিকানা স্বামী-স্ত্রীর যৌথ নামে দেওয়া হচ্ছে। পরে ভূমিহীনদের হাতে উপস্থিত অতিথিবৃন্দ বাড়ির দলিল তুলে দেন এবং প্রধানমন্ত্রী দীর্ঘ জীবন কামনা করে দোয়া পরিচালনা করা হয়। দেশের গৃহহীন প্রতিটি মানুষ ঘর না পাওয়া পর্যন্ত এই কার্যক্রম চলমান থাকবে।