অসহায় চা বিক্রেতার পাশে দাঁড়ালেন সাবেক উপজেলা চেয়ারম্যান

ঢাকা, শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি ২০২১ | ১৪ ফাল্গুন ১৪২৭

অসহায় চা বিক্রেতার পাশে দাঁড়ালেন সাবেক উপজেলা চেয়ারম্যান

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ৭:৫৫ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২১

print
অসহায় চা বিক্রেতার পাশে দাঁড়ালেন সাবেক উপজেলা চেয়ারম্যান

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের শ্যামগ্রাম দক্ষিণ পাড়ার চা বিক্রেতা মো. স্বপন মিয়ার পাশে দাঁড়ালেন নবীনগর উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম।

শুক্রবার সকালে তিনি সরেজমিনে স্বপন মিয়ার বাড়িতে এসে তার চিকিৎসার জন্য আর্থিক সহায়তা, পরিবারের সদস্যদের জন্য খাদ্যসামগ্রী প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন- মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সদস্য সালেহা আক্তার, ঢাকা মহানগর দক্ষিণ এর মহিলা দলের সাধারণ সম্পাদক হোসনে আরা লিজা, শ্যামগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমির হোসেন বাবুল, উপজেলা বিএনপি নেতা ফজলুল হক মোমেন, শ্যামগ্রাম ইউনিয়ন বিএনপি সভাপতি মো. বায়েজীদ আহাম্মদ বাবু, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ ছেটু, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ মোল্লা, সলিমগঞ্জ ইউনিয়ন বিএনপি নেতা মো. নাজিম উদ্দিন, শ্যামগ্রাম ইউনিয়ন যুবদল সভাপতি শফিকুল ইসলামসহ আরও অনেকে।

এ ব্যাপারে উপজেলা বিএনপি সভাপতি ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম বলেন, ফেসবুক ও স্থানীয় এক সাংবাদিকের মাধ্যমে বিষয়টি অবগত হয়ে উপজেলা বিএনপি পক্ষ থেকে এই দরিদ্র পরিবারের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। সমাজের বিত্তবানদের প্রতি অনুরোধ করব সবাই যেন পরিবারটির পাশে দাঁড়ায়।

উল্লেখ্য, পরিবারের উপার্জনক্ষম চা বিক্রেতা স্বপন মিয়া দীর্ঘদিন লিভার সিরোসিস রোগে ভুগছেন। স্ত্রী, তিন মেয়ে নিয়ে তার সংসার। চা বিক্রি করে ভালই চলছিল তার সংসার কিন্তু এরই মধ্যে দুরারোগ্য লিভার সিরোসিসে আক্রান্ত হন হতভাগা স্বপন।

স্বপনের স্ত্রী নাজমা বেগম জানান, সকাল-বিকাল চা বিক্রি করে যা আয় হয় তা দিয়ে ওষুধের টাকাই জোগান হয় না, তিন সন্তান নিয়ে আমরা অনাহারে অর্ধাহারে দিন যাপন করছিলাম। আমাদের কষ্টের কথা শুনে ইতোমধ্যে ইউএনও স্যার, বিভিন্ন সামাজিক সংগঠন ও প্রবাসীরা আমার পরিবারের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। আমি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।