মা-মেয়েকে কুপিয়ে হত্যা

ঢাকা, শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি ২০২১ | ১৪ ফাল্গুন ১৪২৭

মা-মেয়েকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক ১২:০২ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২১

print
মা-মেয়েকে কুপিয়ে হত্যা

কক্সবাজার সদরের ইসলামাবাদের চরপাড়া রাবারড্যাম এলাকায় জমির বিরোধে মা-মেয়েকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ১৯ জানুয়ারী, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। কক্সবাজার সদর মডেল থানার ঈদগাও তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক আব্দুল হালিম এসব তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন স্থানীয় আজিজুল হক বাবুর্চির স্ত্রী রাশেদা বেগম (৩২) ও তার মেয়ে জাহানারা ইসলাম বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী জন্নাতুল ফেরদৌস (১৩)।

প্রতিবেশীর উদ্ধৃতি দিয়ে পরিদর্শক আব্দুল হালিম জানান, জমির বিরোধ নিয়ে একই এলাকার টমটম চালক আবুল কালামের (৩৫) সঙ্গে আজিজুল হকের বিরোধ ছিল। এ নিয়ে ১৯ জানুয়ারী, মঙ্গলবার রাতে আবুল কালাম আজিজুল হকের বাড়িতে এসে বাক্‌বিতণ্ডায় জড়ায়। একপর্যায়ে আবুল কালাম দা দিয়ে আঘাত করলে ঘটনাস্থলে রাশেদা বেগমের মৃত্যু হয়। মেয়ে জন্নাতুল ফেরদৌসকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এর পরপরই ঘটনাস্থলে পুলিশ যায়। সেখান থেকে ধারালো দা উদ্ধার করে পুলিশ। তবে আবুল কালাম পালিয়ে যায়। আজ ২০ জানুয়ারী, বুধবার সকাল পর্যন্ত সেখানে পুলিশ মোতায়েন রয়েছে। নিহত মা ও মেয়ের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে নেওয়া হয়েছে।