ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ফেনী পৌর নির্বাচন: প্রচারণায় এগিয়ে নৌকা, থেমে নেই ধানের শীষও

ফেনী প্রতিনিধি
🕐 ৩:৪৭ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২১

ফেনী পৌর নির্বাচন: প্রচারণায় এগিয়ে নৌকা, থেমে নেই ধানের শীষও

আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিতব্য ফেনী পৌরসভা নির্বাচনে প্রচার-প্রচারণায় এগিয়ে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী। কেবল মাঠের প্রচার নয়, ডিজিটাল প্রচারণাতেও এগিয়ে নৌকা প্রতীকের প্রার্থী। তবে ধীরে ধীরে সরব হচ্ছে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী আলাল উদ্দিন আলাল। আর এতে উত্তাপ বাড়ছে ভোট। এর মধ্যে প্রচারণায় বাধা দেওয়ার অভিযোগ এনেছেন বিএনপি সমর্থিত মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা।

ফেনী পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী নজরুল ইসলাম স্বপন মিয়াজী নৌকার মনোনয়ন পাওয়ায় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন। আওয়ামী লীগের মেয়র প্রার্থী নজরুল ইসলাম স্বপন মিয়াজী নৌকার সমর্থনে প্রতিদিন ফেনী পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে পথসভায় ও বিকালে গণসংযোগ করেছেন। এ সময় তারা নৌকা প্রতীক হাতে নিয়ে শহরে মিছিল করে এবং পৌর এলাকায় মাইকিং করে নৌকা প্রতীকে ভোট চেয়ে প্রচারণা করেন।

মেয়র প্রার্থী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, শেখ হাসিনার সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং ফেনীর উন্নয়নের কাণ্ডারি নিজাম হাজারী এমপির স্বপ্নের আধুনিক ফেনী পৌরসভা গড়তে কাজ করার লক্ষ্যে আমি সকলের সহযোগিতা চাই। তিনি শান্তি ও সহাবস্থানের ফেনীতে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে আগামী ৩০ জানুয়ারির নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

অপরদিকে প্রচারণায় পিছিয়ে থাকলেও ধীরে ধীরে সরব হচ্ছে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল। তিনি ফেনী পৌরসভার ১৮টি ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদকদের সঙ্গে মতবিনিময় সভা করেন। এছাড়াও ফেনী সদরের বড় বাজারে ধানের শীষ প্রতীকের পক্ষে গণসংযোগ করেন এবং মাইকে প্রচারণা চালান।

বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল বলেন, গত এক যুগে ধরে স্বৈরাচারী এ সরকার মানুষের সব নাগরিক অধিকার হরণ করেছে। উন্নয়নের নামে লুটপাট চালিয়েছে। তাই এ নির্বাচন মানুষের ভোটের অধিকার ফেরানোর নির্বাচন।

তিনি ধানের শীষের বিজয় নিশ্চিত করতে নেতাকর্মীদের প্রতি আগামী ৩০ জানুয়ারি নির্বাচনের দিন ভোটগ্রহণ থেকে শুরু করে গণনা পর্যন্ত কেন্দ্রে উপস্থিত থাকার আহ্বান জানান।

 

 

 
Electronic Paper