দাগনভূঞায় মেয়র পদে আ.লীগ প্রার্থী নির্বাচিত

ঢাকা, বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১ | ১৩ ফাল্গুন ১৪২৭

দাগনভূঞায় মেয়র পদে আ.লীগ প্রার্থী নির্বাচিত

ফেনী প্রতিনিধি ৬:৩৯ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২১

print
দাগনভূঞায় মেয়র পদে আ.লীগ প্রার্থী নির্বাচিত

ফেনীর দাগনভূঞা পৌরসভা নির্বাচনে আট হাজার ২৩৪ ভোট পেয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন মো. ওমর ফারুক খান। তার নিকটতম ধানের শীষ প্রতীকের সাইফুর রহমান স্বপন পেয়েছেন ৯৩৯ ভোট। এছাড়া জাতীয় পার্টির বিনোদবিহারী ভৌমিক ১১৯ ভোট ও স্বতন্ত্র প্রার্থী তারেক আজিজ খান ৬১ ভোট।

শনিবার (১৬ জানুয়ারি) ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় নির্বাচনী ফলাফল ঘোষণা করেন জেলা নির্বাচন কর্মকর্তা ও দাগনভূঞা পৌর নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা নাসির উদ্দিন পাটোয়ারী।

তিনি জানান, এবার দাগনভূঞা পৌরসভা নির্বাচনে ৯ ওয়ার্ডে ১৩টি কেন্দ্রে চার প্রার্থী মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। এদের মধ্যে মো. ওমর ফারুক খান নৌকা প্রতীকে সর্বাধিক ৮ হাজার ২৩৪ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হন। তার নিকটতম ধানের শীষ প্রতীকের সাইফুর রহমান স্বপন পেয়েছেন ৯৩৯ ভোট। এছাড়া জাতীয় পার্টির বিনোদবিহারী ভৌমিক ১১৯ ভোট ও স্বতন্ত্র প্রার্থী তারেক আজিজ খান ৬১ ভোট।

পৌরসভায় এবার মোট ভোটার ছিল ২৪ হাজার ৭২ জন। ভোট দিয়েছেন ৯ হাজার ৩৫৩ জন। এ পৌরসভায় এবার ৩৭ দশমিক ৭৩ শতাংশ ভোটার ভোটাধিকার প্রয়োগ করেন।

বিজয়ী মেয়র প্রার্থী মো. ওমর ফারুক খান তাকে তৃতীয়বারের মতো মেয়র পদে নির্বাচিত করায় ভোটারসহ সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।