বিয়েবাড়িতে গান বাজানো নিয়ে দ্বন্দ্ব, যুবককে পিটিয়ে হত্যা

ঢাকা, বুধবার, ২ ডিসেম্বর ২০২০ | ১৮ অগ্রহায়ণ ১৪২৭

বিয়েবাড়িতে গান বাজানো নিয়ে দ্বন্দ্ব, যুবককে পিটিয়ে হত্যা

জেলা প্রতিনিধি ১:০৩ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০২০

print
বিয়েবাড়িতে গান বাজানো নিয়ে দ্বন্দ্ব, যুবককে পিটিয়ে হত্যা

লক্ষ্মীপুরে বিয়ে বাড়িতে গান বাজানোকে কেন্দ্র করে দ্বন্দ্বে মো. সোহেল (২২) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ২৭ অক্টোবর, মঙ্গলবার ভোরে চিকিৎসাধীন সোহেলকে সদর হাসপাতাল থেকে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত সোহেল পেশায় মৎস্যজীবী (জেলে) ছিলেন।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, ২৫ অক্টোবর, রোববার রাতে সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে একটি বিয়ে বাড়িতে নাচ-গান চলছিল। এ সময় নাচ-গান পছন্দ না হওয়ায় একই এলাকার সুমন, দিদার ও জুয়েলসহ কয়েকজনের সঙ্গে সোহেলের বাগবিতণ্ডা হয়। সেই জের ধরে ২৬ অক্টোবর, সোমবার রাতে মজুচৌধুরীর হাট এলাকা থেকে বাড়ি ফেরার পথে সোহেলের ওপর হামলা চালান তারা। এ সময় লাঠিসোটা দিয়ে সোহেলকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করা হয়।

পরে স্থানীয়রা উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় তাকে সদর হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে মঙ্গলবার ভোরে ঢাকায় নেওয়ার পথে সোহেলের মৃত্যু হয়।

চররমনী মোহন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু ইউছুফ, হামলার খবর পেয়ে ওই রাতে তিনি ঘটনাস্থলে যান। এর আগেই সোহেলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। এ ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান মিয়া জানান, হত্যার ঘটনায় লিখিত অভিযোগ করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।