ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: কালামকে থানায় হস্তান্তর

নোয়াখালী প্রতিনিধি
🕐 ৯:৩১ পূর্বাহ্ণ, অক্টোবর ০৮, ২০২০

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে ধর্ষণ চেষ্টা ও শ্লীলতাহানি করে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার মামলার ৩নং আসামি কালামকে থানায় হস্তান্তর করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব। বুধবার (০৭ অক্টোবর) রাত ১১টার দিকে র‌্যাব-১১ এর একটি দল তাকে বেগমগঞ্জ থানায় হস্তান্তর করে। 

এর আগে বুধবার ভোর সাড়ে পাঁচটার দিকে কালামকে কুমিল্লার দাউদকান্দি এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। সেখানে তিনি আত্মগোপনে ছিলেন।

কালাম দেলোয়ার বাহিনীর একজন সক্রিয় সদস্য বলেও স্বীকার করেছে। তাকে রাতেই বেগমগঞ্জ থানায় হস্তান্তর হয়েছে বলে জানান র‌্যাব কর্মকর্তা।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন উর রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত ধর্ষণ চেষ্টার মামলার ৩নং আসামি কালামকে আজ বৃহস্পতিবার আদালতে পাঠিয়ে রিমাণ্ডের আবেদন করা হবে।

প্রসঙ্গত ২ সেপ্টেম্বর রাত ৯টার দিকে বেগমগঞ্জ উপজেলার একলাসপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের খালপাড় এলাকায় ওই গৃহবধূর বসতঘরে ঢুকে তার স্বামীকে পাশের কক্ষে বেঁধে রাখেন স্থানীয় বাদল ও তার সহযোগীরা।

এর পর গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করেন তারা। এ সময় গৃহবধূ বাধা দিলে তারা বিবস্ত্র করে বেধড়ক মারধর করে মোবাইলে ভিডিওচিত্র ধারণ করেন। সেটি ছড়িয়ে দেয় ইন্টারনেটে। এ ঘটনায় দেশব্যাপী তোলপাড় সৃষ্টি হয়।

রোববার রাত ১টার দিকে ধর্ষণচেষ্টার অভিযোগে নির্যাতিত গৃহবধূ (৩৫) বাদী হয়ে মামলা করেন।

 
Electronic Paper