ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

২ লাখ ৬৫ হাজার ১৩০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

চট্টগ্রাম ব্যুরো
🕐 ২:১১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২০

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া ও জেলার আনোয়ারা উপজেলায় অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। এ সময় তাদের কাছ থেকে দুই লাখ ৬৫ হাজার ১৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসব ইয়াবার আনুমানিক মূল্য প্রায় ১৩ কোটি ২৫ লাখ ৬৫ হাজার টাকা বলে জানিয়েছেন র‌্যাব।

আটক তিন ইয়াবা ব্যবসায়ী হলেন- কক্সবাজারের রামু উপজেলার খুনিয়াপালং এলাকার রশিদ আহমদের ছেলে মো. জমির উদ্দীন (৩৬) ও একই উপজেলার ডেগারদীঘি বদ্দারপাড় এলাকার নুরুল হকের ছেলে মো. রমজান আলী (২৫) এবং চট্টগ্রামের আনোয়ারা উপজেলার রায়পুর চুন্নাপাড়া এলাকার নুরুল হকের ছেলে মো. কামরুজ্জামান (৩০)।

র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার এএসপি মাহমুদুল হাসান মামুন ইয়াবা উদ্ধার ও তিনজনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আনোয়ারা উপজেলার গহিরা এলাকায় অভিযান চালিয়ে কামরুজ্জামান নামে একজনকে ৪০ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়। পরে তার দেয়া তথ্যে আরেক ইয়াবা ব্যবসায়ীর বাড়িতে অভিযান চালিয়ে মোট এক লাখ ২৫ হাজার ১৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অপরদিকে বাকলিয়া থানাধীন আহাদ কনভেনশন সেন্টারের সামনে থেকে এক লাখ পিস ইয়াবাসহ মো. জমির উদ্দীন ও মো. রমজান আলীকে আটক করেন র‌্যাব সদস্যরা। তারা কক্সবাজার থেকে ট্রাকে করে ইয়াবা নিয়ে ঢাকা যাচ্ছিলেন।

এ দুটি ঘটনায় আনোয়ারা ও বাকলিয়া থানায় মাদক আইনে দুটি মামলা দায়ের করে আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান এএসপি মাহমুদুল হাসান মামুন।

 
Electronic Paper