চট্টগ্রাম ছিনতাই চক্রের ২ সদস্য গ্রেপ্তার

ঢাকা, রবিবার, ২৫ অক্টোবর ২০২০ | ১০ কার্তিক ১৪২৭

চট্টগ্রাম ছিনতাই চক্রের ২ সদস্য গ্রেপ্তার

চট্টগ্রাম ব্যুরো ৯:২২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২০

print
চট্টগ্রাম ছিনতাই চক্রের ২ সদস্য গ্রেপ্তার

চট্টগ্রাম নগরীতে মোবাইল ফোন ও মানিব্যাগ ছিনতাই চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তাররা হলেন- কর্ণফুলী উপজেলার খোয়াজনগর এলাকার মো. বেলালের ছেলে মো. রুবেল (২২) ও ইছানগর এলাকার জহুর আহমদের ছেলে মো. জাবেদ (২৪)। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) রাতে নগরীর রেল স্টেশনের সামনে তাদের গ্রেপ্তার করে কোতোয়ালী থানা পুলিশ।

 

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন এ কথা নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুই ছিনতাইকারীকে সন্দেহজনক ঘোরাঘুরির সময় আটক করা হয়। এ সময় তাদের কাছে মোবাইল পাওয়া যায়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সেটি ছিনতাই করা মোবাইল বলে জানায় তারা। পরে মোবাইলের মালিককে শনাক্ত করে ডেকে আনার পর তার কাছ থেকে ছিনতাই করেছে বলে নিশ্চিত হই। মোবাইলটি মালিককে বুঝিয়ে দেওয়া হয়েছে।

ওসি আরও বলেন, চক্রটি সাধারণত কোথাও মানুষের ভিড় দেখলে সেই স্থানকেই বেছে নেয়। পরে টার্গেট হওয়া ব্যক্তির সঙ্গে ধাক্কা দিয়ে পকেট থেকে কৌশলে মোবাইল, মানিব্যাগ বের করে নেয়।

এই চক্রটি দীর্ঘদিন ধরে নিউমার্কেট ও রিয়াজুদ্দিন বাজার এলাকায় সন্ধ্যায় পথচারী ও কেনাকাটা করতে আসা লোকজনকে টার্গেট করে বিভিন্ন কায়দায় জিনিসপত্র ছিনতাই করে আসছিল বলে জানিয়েছে পুলিশ।