কুমিল্লায় করোনা আক্রান্তের সংখ্যা হাজার ছাড়িয়েছে

ঢাকা, বুধবার, ৮ জুলাই ২০২০ | ২৪ আষাঢ় ১৪২৭

কুমিল্লায় করোনা আক্রান্তের সংখ্যা হাজার ছাড়িয়েছে

কুমিল্লা প্রতিনিধি ৪:৪৩ অপরাহ্ণ, জুন ০১, ২০২০

print
কুমিল্লায় করোনা আক্রান্তের সংখ্যা হাজার ছাড়িয়েছে

কুমিল্লায় দিন দিন করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়ছে। প্রতিদিনই জেলার নতুন নতুন এলাকায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে। ইতোমধ্যে কুমিল্লা জেলায় করোনা আক্রান্তের সংখ্যা এক হাজার ছাড়িয়ে গেছে। এখন পর্যন্ত মারা গেছেন ২৮ জন। আর সুস্থ হয়েছেন মোট ১৪২ জন।

গত ২৪ ঘণ্টায় একদিনে কুমিল্লায় ৪৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে জেলার চৌদ্দগ্রাম পৌরসভার মেয়রও রয়েছেন। এ নিয়ে জেলায় করোনায় মোট আক্রান্তের সংখ্যা এখন ১ হাজার ২০ জন। এছাড়া নতুন করে সুস্থ হয়েছেন কুমিল্লা আদর্শ সদরের ৩ জন ও মেঘনার ১ জন।

সোমবার (১ জুন) বিকেল ৩টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামান।

কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, নতুন আক্রান্তদের মধ্যে কুমিল্লা নগরীর ১২ জন, চৌদ্দগ্রামের ১৩ জন, নাঙ্গলকোটের ৫ জন, আদর্শ সদরের ৫ জন, বুড়িচংয়ের ৯ জন, মুরাদনগরের ৩ জন, মেঘনার ১ জন ও ব্রাহ্মণপাড়ার ১ জন রয়েছেন।

সূত্রটি আরও জানায়, সোমবার দুপুর পর্যন্ত কুমিল্লা জেলা থেকে সর্বমোট ৯ হাজার ৫৪৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। আর এই পর্যন্ত নমুনা পরীক্ষা শেষে রিপোর্ট এসেছে ৮ হাজার ৫৯৯ জনের। এর মধ্যে মোট আক্রান্তের সংখ্যা ১ হাজার ২০ জন। মোট মারা গেছেন ২৮ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৪২ জন।