ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সড়কের পাশ থেকে যুবকের ঘাড় কাটা মরদেহ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি
🕐 ৬:২৯ পূর্বাহ্ণ, এপ্রিল ০৩, ২০২০

নোয়াখালীর কবিরহাটের সোন্দলপুর ইউনিয়ন থেকে অজ্ঞাত (৩২) এক যুবকের ঘাড় কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৩ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে কবিরহাট-সোনাপুর সড়কের সোন্দলপুর চৌরাস্তায় মিয়াবাড়ী সংলগ্ন সড়কের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। এসময় লাশের পাশ থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) নজরুল ইসলাম বলেন, ভোরে ফজরের নামাজ শেষ করে স্থানীয় মসজিদ থেকে লোকজন বের হলে মিয়াবাড়ী এলাকার সড়কের পাশে কম্বল পেঁচানো অবস্থায় একটি লাশ পড়ে থাকতে দেখেন। পরে বিষয়টি থানায় অবগত করা হয়। খবর পেয়ে কবিরহাট থানা পুলিশ ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) একটি দল ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাছান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের ঘাড়ে ধারালো অস্ত্র দিয়ে কাটা হয়েছে। তার পা বাঁধা ছিল। ধারণা করা হচ্ছে রাতে কোনো একসময় দুর্বৃত্তরা ওই যুবককে হত্যা করে ট্রাক বা কাভার্ডভ্যান থেকে ফেলে দিয়ে গেছে। লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় পরবর্তীতে প্রয়জনীয় ব্যবস্থা নেয়া হবে।

 
Electronic Paper