ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বয়স কম নিয়ে সমালোচনা, মনোনয়ন জমা দিলেন না প্রার্থী

চট্টগ্রাম প্রতিনিধি
🕐 ৩:৫৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২০

বয়স কম হওয়ায় চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী শিউলি দে তার মনোনয়নপত্র জমা দেননি। তার বয়স ২৫ বছরের নিচে হওয়ায় দলের ভেতরে-বাইরে তাকে নিয়ে প্রচুর সমালোচনা হয়। তাই মনোনয়নপত্র সংগ্রহ করেও পরে আর জমা দেননি শিউলি দে।

আজ (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা পর্যন্ত মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ছিলো। এদিন চসিক নির্বাচনে সংরক্ষিত-৫ নং ওয়ার্ডে (১৪, ১৬ ও ২১) আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী শিউলি দে মনোনয়নপত্র জমা দেননি বলে চট্টগ্রামের আঞ্চলিক নির্বাচন অফিস থেকে জানা গেছে।

গত ১৯ ফেব্রুয়ারি চসিক নির্বাচনের জন্য সাধারণ ওয়ার্ডের ৪১ জন এবং সংরক্ষিত ওয়ার্ডের ১৪ জন প্রার্থীকে দলীয় মনোনয়ন দেয় আওয়ামী লীগ। দলীয় সূত্রে পাওয়া তালিকায় চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে সংরক্ষিত-৫ নং ওয়ার্ডে (১৪, ১৬ ও ২১) আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী হিসেবে শিউলি দের নাম উল্লেখ করা হয়।

তবে বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিন চট্টগ্রামের আঞ্চলিক নির্বাচন অফিস থেকে পাঠানো তালিকায় জমা দেয়া প্রার্থীদের মধ্যে নাম নেই শিউলি দের। ওই ওয়ার্ডে বিএনপি প্রার্থী হিসেবে মনোয়ারা বেগম, স্বতন্ত্র হিসেবে যথাক্রমে রিজিয়া বেগম, আঞ্জুম আরা ও নবুয়ত আরা সিদ্দিকা মনোনয়নপত্র জমা দিয়েছেন।

 
Electronic Paper