ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে আ.লীগ সভাপতি নিহত

বান্দরবান প্রতিনিধি
🕐 ৯:৩৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২০

বান্দরবান সদর উপ‌জেলার রাজ‌বিলা ইউ‌নিয়‌নে পাহাড়ি সন্ত্রাসী‌দের গু‌লিতে ওয়ার্ড আওয়ামী লী‌গের সভাপ‌তি বাচনু মারমা (৫৫) নিহত হ‌য়ে‌ছেন। শ‌নিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে এই ঘটনা ঘ‌টে। এঘটনায় সা‌বেক ইউ‌পি মেম্বার ও যুবলী‌গের নেতাসহ আহত হ‌য়ে‌ছে আ‌রও পাঁচ জন। এঘটনার পর এলাকায় আতঙ্ক ছ‌ড়ি‌য়ে প‌ড়ে।

বর্তমা‌নে সেখা‌নে সেনাবা‌হিনী ও পু‌লিশ মোতা‌য়েন করা হ‌য়ে‌ছে বলে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) শ‌হিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহ‌তের বা‌ড়ি জামছ‌ড়ি ভিতর পাড়ায়। সে ওই এলাকার মংবই মারমার ছে‌লে। আহতরা হ‌চ্ছেন, সা‌বেক মেম্বার উচ থোয়াই (৬৫), যুবলীগ নেতা মংক্যা চিং মারমা (২৫), যুবলী‌গ নেতা হ্লামং চিং (৩০), ক্যা‌পোমং (৪৫) ও আদাসী (২৬)।

পু‌লিশ ও স্থানীয়রা জানায়, অস্ত্রসহ ৮ থে‌কে ১০ জন সশস্ত্র পাহাড়ি সন্ত্রাসী রাজ‌বিলার জামছ‌ড়ির মুখ পাড়ার এক‌টি দোকা‌নে এ‌সে এলোপাতা‌ড়ি গু‌লি চালায়। এসময় হতাহতের ঘটনা ঘটে।

ওসি শ‌হিদুল ইসলাম ব‌লেন, ‘খবর পে‌য়ে আমরা ঘটনাস্থ‌লে এ‌সে লাশ উদ্ধার ক‌রে‌ছি। এছাড়া আহত‌দের উদ্ধার ক‌রে বান্দরবান সদর হাসপাতা‌লে চি‌কিৎসার জন্য পাঠানো হ‌য়ে‌ছে।’

এদিকে,  এঘটনার পর আত‌ঙ্কে স্ট্রোক ক‌রে বাতখই মারমা (৬৩) না‌মের আরেকজনের মৃত্যু হয়েছে।

 

 

 
Electronic Paper