বড়ুয়া ভবনের বিস্ফোরণ: আহত আরও একজনের মৃত্যু

ঢাকা, শনিবার, ২৫ জুন ২০২২ | ১১ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বড়ুয়া ভবনের বিস্ফোরণ: আহত আরও একজনের মৃত্যু

চট্টগ্রাম প্রতিনিধি
🕐 ২:৪৬ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০১৯

বড়ুয়া ভবনের বিস্ফোরণ: আহত আরও একজনের মৃত্যু

চট্টগ্রাম নগরীর পাথরঘাটা ব্রিক ফিল্ড রোডের বড়ুয়া বিল্ডিংয়ে গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণে আহতদের মধ্যে চিকিৎসাধীন ডরিন তৃষা গোমেজ (২৩) মারা গেছেন। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়াল আটে।

নিহত ডরিন তৃষা গোমেজ পাথরঘাটার সেইন্ট জোন্স গ্রামার স্কুলের সহকারী শিক্ষিকা। ১৭ নভেম্বর ওই ঘটনার সকালে তিনি বাসা থেকে বেরিয়ে রিকশায় চড়ে স্কুলে যাচ্ছিলেন।

ডরিন তৃষা গোমেজ পাথরঘাটার আশরাফ আলী রোডের মুসা কলোনির আয়শা মঞ্জিলের চতুর্থ তলার বাসিন্দা অনিল গোমেজ ও ন্যান্সি গোমেজ দম্পতির সন্তান।

জানা যায়, গত ১৭ নভেম্বর নগরের কোতোয়ালি থানার পাথরঘাটা ব্রিক ফিল্ড রোডে বড়ুয়া ভবন নামে একটি পাঁচতলা বাড়ির নিচতলায় বিস্ফোরণে গুরুতর আহত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন ডরিন তৃষা গোমেজ।

হাসপাতালের আইসিইউ’র ইনচার্জ ডা. মো. হারুনুর রশিদ জানান, তার পাজরের হাড় ভেঙে ফুসফুস ক্ষতিগ্রস্ত হয়েছিল। ব্রেন ইনজুরি ছিল এবং কিডনিতেও ইনজুরি ছিল।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক জহিরুল ইসলাম ভুঁইয়া জানান, শুক্রবার বেলা ১১টার দিকে ডরিন তৃষা গোমেজ মারা যায়।

পাথরঘাটার ব্রিক ফিল্ড রোডের ওই বিস্ফোরণে ঘটনার দিন সাতজন নিহত হন। আহত হন কমপক্ষে ১০ জন। ডরিনের মৃত্যুতে এই ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৮ জনে দাঁড়াল।

 

 

 
Electronic Paper