অগ্নিকাণ্ডে একই পরিবারের আরও ৩ জনের মৃত্যু

ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ | ৫ অগ্রহায়ণ ১৪২৬

অগ্নিকাণ্ডে একই পরিবারের আরও ৩ জনের মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো ১০:১০ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০১৯

print
অগ্নিকাণ্ডে একই পরিবারের আরও ৩ জনের মৃত্যু

চট্টগ্রামের ডবলমুরিং থানাধীন মোল্লা পাড়া নিরিবিলি আবাসিক এলাকার একটি বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে সৃষ্ট অগ্নিকাণ্ডের ঘটনায় মৃত্যু বরণ করেছেন একই পরিবারের আরও ৩ জন সদস্য। গত শুক্রবার (১৮ অক্টোবর) রাতে সৃষ্ট এ অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে পরদিন সকালে মৃত্যু বরণ করেন শিশু মো. আশরাফুল (৫)। গুরুতর আহত হন আশরাফুলের বাবা আমির হোসেন (৪৫), মা খালেদা আকতার (৩০) এবং বড়বোন তানিয়া (০৭)।

শনিবার (১৯ অক্টোবর) উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে আমির ও সন্ধ্যায় তার মেয়ে আনিকা মারা যায়। বৃহস্পতিবার ভোরে মারা যান স্ত্রী খালেদাও।

ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) জহির হোসেন জানান, মাছ ব্যবসায়ী আমির কয়েকদিন আগেই পরিবার নিয়ে নিরিবিলি আবাসিক এলাকার আলী ভূঁইয়া বাড়ি নামে একটি বাসায় ওঠেন।

‘ঘটনার দিন রাতে স্ত্রী খালেদা মোবাইল চার্জে লাগানোর সময় শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সৃষ্টি হয়। এতে তার চুলে আগুন ধরে যায়।’

তিনি বলেন, এ সময় মাকে ধরতে এসে প্রথমে শিশু আশরাফুল দগ্ধ হয়। পরে আমির হোসেন এবং মেয়ে আনিকাও দগ্ধ হয়। প্রতিবেশীরা তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান।

নিহতদের মরদেহ আমির হোসেনের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার জালশুকা গ্রামে স্বজনরা নিয়ে গেছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।