এটিএসআই প্রত্যাহার

ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ | ৫ অগ্রহায়ণ ১৪২৬

জজকোর্টে অনৈতিককাণ্ড

এটিএসআই প্রত্যাহার

চাঁদপুর প্রতিনিধি ১০:১৯ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০১৯

print
এটিএসআই প্রত্যাহার

চাঁদপুর জজকোর্টের বাথরুম থেকে আপত্তিকর অবস্থায় আরিফ নামে এক পুলিশ সদস্যকে (অ্যাসিসটেন্ট টাউন সাব-ইন্সপেক্টর এটিএসআই) আটক করা হয়েছে। এ ঘটনায় তাকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে। বুধবার সকালে এ ঘটনা ঘটে। পরে বিকালে তাকে ক্লোজ করা হয়।

এর আগে সকাল সাড়ে ১০টার দিকে হাইমচর উপজেলার মহজমপুর গ্রাম থেকে আসা বিচারপ্রার্থী এক নারীর সঙ্গে জেলা জজ আদালতের দ্বিতীয় তলায় বাথরুম থেকে আপত্তিকর অবস্থায় আরিফকে আটক করেন স্থানীয়রা। পরে তাদের দুজনকে ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এ সময় তাদের ছবি তুলতে গেলে কোর্টে কর্মরত গণমাধ্যমকর্মী চৌধুরী ইয়াসিন ইকরামকে লাঞ্ছিত করে ডিবি পুলিশ।

এটিএসআই আরিফ জজকোর্টের পুলিশ বিভাগে কর্মরত। তার কাজ জেলখানা থেকে প্রতিদিন আসামিদের আনা-নেওয়া করা। বিষয়টি তদন্তে পুলিশের একটি অভ্যন্তরীণ কমিটি করা হয়েছে।

পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান জানান, তদন্তে দোষী প্রমাণিত হলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এদিকে গণমাধ্যমকর্মীদের এ ঘটনার ছবি বা ফুটেজ সংগ্রহে ডিবি পুলিশ বাধা দিলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়-বাথরুমে আটকের পর এটিএসআই আরিফ দেয়াল টপকে বাইরে এসে ওই নারীকে বাইরে থেকে দরজা খুলে বের করে নেওয়ার চেষ্টা করেন।

জানা গেছে, ওই নারীর সঙ্গে তার স্বামী শরীফ গাজীর মামলা চলমান। স্বামী তার বিরুদ্ধে দুটি মামলা করেছেন। ওই নারীও তার স্বামীর বিরুদ্ধে একটি মামলা করেন। বুধবার একটি মামলায় তিনি আদালতে হাজিরা দিতে আসেন।