চট্টগ্রামে বাবা-মেয়ে খুন, কারণ স্ত্রীর পরকীয়া

ঢাকা, মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ | ৩০ আষাঢ় ১৪২৭

চট্টগ্রামে বাবা-মেয়ে খুন, কারণ স্ত্রীর পরকীয়া

চট্টগ্রাম প্রতিনিধি ১১:০০ পূর্বাহ্ণ, অক্টোবর ২০, ২০১৯

print
চট্টগ্রামে বাবা-মেয়ে খুন, কারণ স্ত্রীর পরকীয়া

চট্টগ্রামে বাবা-মেয়ে খুনের ঘটনায় এক ব্যক্তিকে নোয়াখালী থেকে আটক করেছে পুলিশ। আটক ব্যক্তির নাম মাহিন উদ্দিন।

আটক মাহিন উদ্দিনের সঙ্গে নিহত মো. আরিফ (৩২) এর স্ত্রী হাসিনার পরকীয়ার সম্পর্ক ছিল। মায়ের পরকীয়া দেখে ফেলায় মেয়েকে হত্যার পর হাসিনার স্বামীকেও হত্যা করা হয় বলে জানিয়েছে বন্দর থানা পুলিশ।

ঘটনার পরপরই স্ত্রী হাসিনা, শ্যালিকা ও ভায়রাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। হাসিনার দেওয়া তথ্যে মাহিন উদ্দিনের অবস্থান শনাক্ত করে নোয়াখালীতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। আজ সকাল সাড়ে ১১টায় সংবাদ সম্মেলনে সিএমপির পক্ষ থেকে বিস্তারিত জানানো হবে।

এর আগে শনিবার চট্টগ্রামের বন্দর থানাধীন নিমতলা এলাকায় নিজ ঘরের ভেতর থেকে বাবা-মেয়ের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। নিহতরা হলেন- মো. আরিফ (৩২) ও তার চার বছর বয়সী মেয়ে বিবি ফাতেমা। আরিফ পেশায় দিনমজুর ছিলেন।

বন্দর থানার ওসি সুকান্ত চক্রবর্তী জানান, শনিবার বেলা ১১টার দিকে নিমতলার বুচুইক্যা কলোনির তিনতলা বাসার নিচতলায় তাদের লাশ পাওয়া যায়। বাবা-মেয়ে দুজনের গলাতেই ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। মেয়ের লাশ খাটে এবং বাবার লাশ ফ্লোরে দেখতে পাওয়া যায়।

ওসি জানান, বুচুইক্যা কলোনির একটি ভবনের নিচতলার একটি বাসায় আরিফ পরিবার নিয়ে থাকতেন। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ দুটি উদ্ধার করে।