ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ফেনীতে ‘বন্দুকযুদ্ধে’ ৩৭ মামলার আসামি নিহত

ফেনী প্রতিনিধি
🕐 ৯:৪১ পূর্বাহ্ণ, অক্টোবর ১৬, ২০১৯

ফেনীর সোনাগাজীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইকবাল হোসেন (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে একটি একনলা বন্দুক ও তিন রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাত সোয়া ৩টার দিকে উপজেলার সদর ইউনিয়নের ছাড়াইতকান্দি গ্রামের পাঠানবাড়ি সংলগ্ন আজম খান মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহত ইকবাল হোসেন ওরফে ইকবাল ডাকাত আন্তঃজেলা ডাকাত দলের সর্দার। তার বিরুদ্ধে ফেনী জেলার ছাগলনাইয়া থানা ছাড়া জেলার পাঁচটি থানা ও মিরসরাই থানায় ৩৭টি মামলা রয়েছে।

নিহত ইকবাল হোসেন পূর্ব ছাড়াইতকান্দি গ্রামের মৃত আবদুর রব ও গুণধনীর ছেলে।

সোনাগাজী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন জানান, গোপন খবরের ভিত্তিতে ফেনীর ডিবি ও সোনাগাজী মডেল থানা পুলিশের একটি দল ওই গ্রামে যৌথ অভিযান চালায়। পুলিশের আভিযানিক দল ছাড়াইতকান্দি গ্রামের পাঠানবাড়ি সংলগ্ন আজম খান মার্কেটের সামনে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে সংঘবদ্ধ ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি করে।

এ সময় পুলিশ পাল্টা গুলি করলে ইকবাল গুলিবিদ্ধ হয় এবং তার সহযোগীরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে একটি একনলা বন্দুক ও তিন রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করে। পরে ইকবালকে গুলিবিদ্ধ অবস্থায় সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ইকবালের বিরুদ্ধে ডাকাতি ও হত্যাসহ ৩৭টি মামলা রয়েছে বলেও জানান তিনি।

 
Electronic Paper