টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯ | ৮ কার্তিক ১৪২৬

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত

টেকনাফ প্রতিনিধি ১০:৪৪ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০১৯

print
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত

কক্সবাজারের টেকনাফ উপজেলায় বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় বিজিবির তিন সদস্য আহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে ৭০ হাজার পিস ইয়াবা ও একটি বন্দুক উদ্ধার করা হয়।

শুক্রবার ভোরে উপজেলার হ্নীলা জালিয়াপাড়া সংলগ্ন নাফ নদীতে এ ঘটনা ঘটে। 

নিহতরা রোহিঙ্গা হলেন, মিয়ানমারের মংডু সিকদার পাড়া এলাকার দিল মোহাম্মদের ছেলে দোস্ত মুহাম্মদ (১৮) ও একই এলাকার মৃত মোস্তাক আহমদের ছেলে দিল মোহাম্মদ (১৭)। তবে আহত বিজিবি সদস্যদের নাম পরিচয় জানা যায়নি।

টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. ফয়সল হাসান খান জানান, হ্নীলা বিওপির টহল দল জালিয়াপাড়া এলাকায় দায়িত্ব পালন করছিলেন। এ সময় একটি নৌকায় করে চারজনকে জালিয়াপাড়ার দিকে যেতে দেখে তারা। তাদের সন্দেহ হলে নৌকাটিকে তীরে আসার জন্য সংকেত দেয় বিজিবি। সংকেত পেয়ে নৌকা থেকে চারজনের মধ্যে দুইজন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবি তাদের ধাওয়া করে। এক পর্যায়ে বিজিবি সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়ে তারা।

এ সময় বিজিবিও পাল্টা গুলি ছুড়ে। উভয়পক্ষের মধ্যে ১০ থেকে ১২ মিনিট গুলি বিনিময় হয়। পরে ঘটনাস্থল থেকে গুরুতর আহতাবস্থায় দুইজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় বিজিবি। পরে তাদের কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ সময় ঘটনাস্থল থেকে বিজিবি ৭০ হাজার পিস ইয়াবা ও একটি বন্দুক উদ্ধার করেছে বলেও জানান তিনি।