সৈকতে ট্রলারসহ ভেসে এলো ৬ লাশ

ঢাকা, রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ | ৩ অগ্রহায়ণ ১৪২৬

সৈকতে ট্রলারসহ ভেসে এলো ৬ লাশ

কক্সবাজার প্রতিনিধি ১০:০১ পূর্বাহ্ণ, জুলাই ১০, ২০১৯

print
সৈকতে ট্রলারসহ ভেসে এলো ৬ লাশ

কক্সবাজার সমুদ্র সৈকতের সুগন্ধা সিগাল পয়েন্টে এলাকা থেকে ছয়জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার ভোররাতে মরদেহগুলো উদ্ধার করা হয় বলে জানিয়েছেন কক্সবাজার সদর থানা পুলিশের ওসি (তদন্ত) মো. খায়রুজ্জামান। তবে নিহতদের পরিচয় এখনো শনাক্ত করা যায়নি।

ওসি (তদন্ত) মো. খায়রুজ্জামান জানান, ভোর রাতের দিকে কক্সবাজার সমুদ্র সৈকতের সুগন্ধা পয়েন্টে ভাঙাচোরা একটি মাছ ধরার ট্রলার ভেসে আসার খবর পাওয়া যায়। পরে টুরিস্ট পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গেলে ট্রলারটির আশপাশে ছয়জনের মরদেহ ভাসমান অবস্থায় দেখতে পায়।

তিনি বলেন, লাশগুলোর একটু অদূরে একটি মাছ ধরার ট্রলারে জালও রয়েছে। তাই নিহতরা জেলেও হতে পারেন।

তিনি আরো জানান, নিহতদের মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তাদের পরিচয় শনাক্তের কাজ চলছে। মরদেহের সংখ্যা বাড়তে পারে। সাগরে আরও ভাসমান মরদেহ দেখা যাওয়ার তথ্য এসেছে। পুলিশের টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

এ ঘটনায় কোনো নিখোঁজের খবরও পাওয়া যায়নি বলে জানান ওসি।

ধারণা করা হচ্ছে, সাগরে মাছ ধরতে গিয়ে ঝড়ো হাওয়ার কবলে পড়ে ট্রলারটি। এটি বাংলাদেশের না মিয়ানমারের সেটি নিশ্চিত হওয়া যায়নি। তবে স্থানীয় অনেকেই ধারণা করছেন এটি মিয়ানমারের ট্রলার হতে পারে।

এদিকে স্থানীয়রা জানান, মাছ ধরার নিষেধাজ্ঞা চললেও পেটের তাগিদে হয়ত জেলের দল রাতের আঁধারে ছোট বোট নিয়ে সাগরে মাছ ধরতে নামে। বৈরী আবহাওয়ায় বোট উল্টে তাদের মৃত্যু হতে পারে।