২৩ কনস্টেবল পদে দেড় হাজার প্রার্থী

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯ | ৩ কার্তিক ১৪২৬

২৩ কনস্টেবল পদে দেড় হাজার প্রার্থী

ফেনী প্রতিনিধি ৯:৩১ অপরাহ্ণ, জুন ২৫, ২০১৯

print
২৩ কনস্টেবল পদে দেড় হাজার প্রার্থী

বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) এর ২৩ পদে প্রায় দেড় হাজার প্রার্থী হয়েছেন। সোমবার জেলা পুলিশ লাইনে নিয়োগ প্রত্যাশীদের শারীরিক মাপ ও শারীরিক পরীক্ষা গ্রহন করা হয়। জেলার উর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী পরীক্ষা তদারকি করছেন।

জেলা পুলিশ সুপারের কার্যালয় সূত্র জানায়, প্রাথমিকভাবে শারীরিক মাপ ও শারীরিক পরীক্ষা উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষা আজ মঙ্গলবার বিকাল ৩ টায় অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষা আগামী ২৯ জুন সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। মৌখিক পরীক্ষার ফলাফল আগামী ৩০ জুন বিকাল ৫টায় প্রকাশ করা হবে।

সোমবার প্রায় দেড় হাজার শারীরিক পরীক্ষায় অংশগ্রহণ করে। এর মধ্য থেকে ৫৫০ জনকে লিখিত পরীক্ষার জন্য উত্তীর্ণ করা হয়। সদ্য যোগদানকারি পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী নিয়োগ পরীক্ষা শতভাগ স্বচ্ছভাবে সম্পন্ন করার ঘোষণা দিয়েছেন। ইতিমধ্যে কোন দালাল বা অসাধু ব্যক্তিদের টাকা-পয়সা না দিতে জেলা পুলিশের পক্ষ থেকে বিভিন্ন স্থানে মাইকিং ও বিজ্ঞপ্তি প্রচার করা হয়।

তিনি এ ব্যাপারে গণমাধ্যমকর্মীদেরও সহযোগিতা কামনা করে বলেন, এ ধরনের কোন অভিযোগ থাকলে তাৎক্ষনিক তাকে জানানোর জন্য। টাকা-পয়সা লেনদেনের প্রমাণ পেলে তাকে মামলা দিয়ে জেলে প্রেরণের হুমকি দেন পুলিশ সুপার। এদিকে ফেনীতে ২০ জন পুরুষ ও ৩ জন মহিলা কনস্টেবল নিয়োগ করা হবে বলে জানা গেছে।