ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সেবাগ্রহীতাদের অভিযোগ দুদকের গণশুনানিতে

বান্দরবান প্রতিনিধি
🕐 ৯:১৫ পূর্বাহ্ণ, এপ্রিল ১৭, ২০১৯

‘জনতার শক্তি, রুখবে দুর্নীতি’ এ স্লোগানকে সামনে রেখে বান্দরবানে দুর্নীতি দমন কমিশন ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি বান্দরবানের আয়োজনে গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে বান্দরবান উপজেলা পরিষদ মিলনায়তনে এ গণশুনানি অনুষ্ঠিত হয়।

গণশুনানিতে সাব-রেজিস্ট্রি অফিস, উপজেলা ভূমি অফিস, স্বাস্থ্য বিভাগ, যুব উন্নয়ন অধিদপ্তর, প্রাথমিক শিক্ষা অফিস, সমাজসেবা অধিদপ্তর, মাধ্যমিক শিক্ষা অফিস, মৎস্য বিভাগ, বিদ্যুৎ বিভাগসহ বিভিন্ন সরকারি দপ্তরের দুর্নীতির বিষয়ে অভিযোগ করেন সেবাগ্রহীতারা। এ সময় ভুক্তভোগীরা এসব দপ্তরে জনসেবা নিশ্চিত না হওয়ায় লিখিত অভিযোগ উত্থাপন করেন। অনুষ্ঠানে সরকারি দপ্তরের কর্মকর্তা এবং সেবাদাতা ও সেবাগ্রহীতাদের বিভিন্ন রকমের অভিযোগের কথা শোনেন দুদক কমিশনার এ এফ এম আমিনুল ইসলাম।

এ সময় তিনি সরকারি দপ্তরে সেবা ও সুবিধাদি প্রাপ্তির ক্ষেত্রে বিভিন্ন সমস্যাদি শ্রবণ, নিষ্পত্তি, স্বচ্ছতা ও জবাবদিহিতামূলক প্রশাসনিক ব্যবস্থা গড়ে তোলার লক্ষ্যে প্রত্যেককে দুর্নীতি থেকে দূরে থাকার আহ্বান জানান এবং দুর্নীতিবাজদের বিরুদ্ধে অবস্থান নিয়ে একটি সুন্দর বাংলাদেশ গড়তে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

এ সময় জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নোমান হোসেন, দুর্নীতি প্রতিরোধ জেলা কমিটির সভাপতি অং চ মং মারমা প্রমুখ উপস্থিত ছিলেন।

 
Electronic Paper