ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

চট্টগ্রামে পৃথক দুর্ঘটনায় তরুণীসহ নিহত ২

চট্টগ্রাম প্রতিনিধি
🕐 ১২:১৪ অপরাহ্ণ, মার্চ ২৫, ২০১৯

চট্টগ্রাম নগরের পতেঙ্গা ও চান্দগাঁও থানা এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক তরুণীসহ দুইজন নিহত হয়েছেন। রোববার রাত ১২টা ও সোমবার সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতদের একজন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জারিন জাহান (২০)। তিনি চান্দগাঁও আবাসিকের বাসিন্দা মো. আবুল কালামের মেয়ে। অপরজন হলেন নগরে ২ নম্বর রুটে চলাচলকারী বাসের হেলপার মো. সাকিব (১৭)। তার বাড়ি নোয়াখালী জেলার হাতিয়ায়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, পতেঙ্গা সমুদ্র সৈকত থেকে রাতে ফেরার পথে ১৫ নম্বর গেট এলাকায় তাদের বহনকারী সিএনজিচালিত অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের আইল্যান্ডে উঠে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় গুরুতর আহত সিএনজি অটোরিকশা চালককে নগরের ইসলামিয়া হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এছাড়াও আজ সকাল ৯টার দিকে নগরের কালুঘাট থেকে নিউমার্কেটগামী ২ নম্বর রুটের একটি বাসের হেলপার হাত ফসকে গাড়ি থেকে পড়ে যান। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন বলেও জানান এএসআই আলাউদ্দিন তালুকদার।

 
Electronic Paper