ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

চট্টগ্রামে ইয়াবাসহ আটক ২

চট্টগ্রাম ব্যুরো
🕐 ৫:০৬ অপরাহ্ণ, মার্চ ২৪, ২০১৯

চট্টগ্রাম মহানগরীর বন্দর থানার নিমতলী বিশ্বরোড এলাকায় অভিযান চালিয়ে ২৩ হাজার ৬২০ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছেন র‌্যাব সদস্যরা। উদ্ধার করা ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ১৮ লাখ টাকা।

রোববার সকাল ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালানো হয় বলে জানান র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাশকুর রহমান।

আটককৃতরা হলেন- নারায়ণগঞ্জের ফতুল্লা থানার সেহাদর গ্রামের ইব্রাহিম হোসেনের ছেলে মাদক ব্যবসায়ী সোহেল (২৮) ও কুমিল্লার দেবীদ্বার থানার মো. আবদুল্লাহর ছেলে মো. সেলিম ওরফে হোসাইন (৩৫)। এসময় মাদক পরিবহণে একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-২২-৭১১৩) জব্দ করা হয়।

মো. মাশকুর রহমান বলেন, কিছু মাদক ব্যবসায়ী কক্সবাজার থেকে একটি ট্রাকে পণ্যের আড়ালে ইয়াবা নিয়ে ঢাকায় যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে এ অভিযান শুরু হয়। এতে উক্ত স্থানে ঢাকাগামী একটি ট্রাকের গতিবিধি সন্দেহজনক মনে হলে থামানোর চেষ্টা করলে গাড়িটি কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এতে সোহেল ও হোসাইনসহ গাড়িটি আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে ট্রাকের বিভিন্ন অংশে কৌশলে লুকানো ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা জানায়, দীর্ঘদিন ধরে কক্সবাজার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে ট্রাকের মাধ্যমে পণ্য পরিবহনের আড়ালে কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছেন।

আটক দুইজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বন্দর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাশকুর রহমান।

 
Electronic Paper