ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নোয়াখালীতে আ.লীগের ৪ নেতাকে বহিষ্কার

নোয়াখালী প্রতিনিধি
🕐 ৬:০০ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০১৯

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে মুঠোফোনে অশোভন আচরণ এবং দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে নোয়াখালীতে আওয়ামী লীগের ৪ নেতাকে বহিষ্কার করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মহিউদ্দিন টোকন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। এরআগে বিকেলে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলীয় শৃঙ্খলা না মানার কারণে কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান, জেলা আওয়ামী লীগের সদস্য আলাবক্স তাহের টিটু ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সদস্য মোহম্মদ উল্যাকে দলের সকল কর্মকাণ্ড থেকে অব্যহতি দেওয়া হয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিমের সভাপতিত্বে সভায় সংগঠনকে গতিশীল করার লক্ষে আব্দুল মোমিন বিএসসিকে আহ্বায়ক ও মো. ইলিয়াস, মোঃ কামাল খান এবং মহিউদ্দিন টিটু (চেয়ারম্যান) কে যুগ্ম আহ্বায়ক করে কবিরহাট উপজেলা আওয়ামী লীগ আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, সহ-সভাপতি শাহাব উদ্দিন, আবু তাহের, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য রুহুল আমিন খোন্দকার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সামছুদ্দিন জেহান, কবিরহাট উপজেলা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ প্রমুখ।

উল্লেখ্য, বহিষ্কৃত নেতাদের মধ্যে আলাবক্স তাহের টিটু কবিরহাট ও মোহম্মদ উল্যা বেগমগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করে।

 
Electronic Paper