ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নোয়াখালীতে বাসের ধাক্কায় ৪ সিএনজি যাত্রী নিহত

নোয়াখালী প্রতিনিধি
🕐 ৫:৪০ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০১৯

নোয়াখালীর বেগমগঞ্জে মিরওয়ারীশপুরে রশিদিয়া মাদ্রাসার সামনে যাত্রীবাহী একটি বাস ও সিএনজির মুখোমুখী সংঘর্ষে দুই নারীসহ ৪ সিএনজি যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দু'জন। সোমবার বেলা আড়াইটা নাগাদ বেগমগঞ্জ থানা এলাকার মিরওয়ারিশপুরে এ দুর্ঘটনা ঘটে।

বেগমগঞ্জ মডেল থানা পুলিশের ওসি ফিরোজ হোসেন মোল্লা বলেন, ঢাকা থেকে হিমাচল পরিবহনের একটি বাস বেগমগঞ্জ থানা এলাকার মিরওয়ারিশপুরে পৌঁছালে যাত্রীবাহী সিএনজিকে ধাক্কা দেয়। এতে এক জন ঘটনাস্থলেই মারা যায়। এ সময় সিএনজি দুমড়েমুচড়ে আরও পাঁচজন আহত হন। তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পথে আরও তিন সিএনজি যাত্রী মারা যান।

ওসি আরও বলেন, নিহতদের মধ্যে একজন নারী ও তিনজন পুরুষ। তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় আহত দুইজন হাসপাতালে চিকিৎসাধীন। আহতদের একজনকে গুরুতর অবস্থায় ঢাকায় নেওয়া হয়েছে। হতাহতদের নাম-পরিচয় জানার চেষ্টা চলছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চৌমুহনী চৌরাস্তা থেকে যাত্রীবাহী একটি সিএনজি সোনাইমুড়ী যাওয়ার পথে মিরওয়ারিশপুরে পৌঁছলে বিপরীত দিকে থাকা ঢাকা থেকে নোয়াখালীগামী হিমাচল নামের একটি বাস সিএনজিকে ধাক্কা দেয়। এতে এই হতাহতের ঘটনা ঘটে।

 

 
Electronic Paper