ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নোয়াখালীতে ফের গণধর্ষণের অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি
🕐 ৪:৪০ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০১৯

নোয়াখালী জেলার কবিরহাট উপজেলায় ফের গণধর্ষনের ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছেন এক নারী। শুক্রবার রাতে ৩ সন্তানের জননী ওই নারীকে (২৯) তিন ব্যক্তি ঘরে ঢুকে অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণ করে পালিয়ে যায় বলে পুলিশের কাছে অভিযোগ করেছেন তিনি।

পুলিশ ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে জাকের হোসেন নামের এক ব্যক্তিকে আটক করেছে। নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় গণধর্ষণের ঘটনার রেশ কাটতে না কাটতে ফের এমন ঘটনা ঘটলো।

ধর্ষণের অভিযোগ করা ওই নারীর তথ্যের বরাত দিয়ে কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মো. হাছান বলেন, শনিবার দুপুর ১২টার দিকে এক নারী থানায় এসে অভিযোগ করে বলেন, শুক্রবার রাত একটার দিকে একই এলাকার জাকের হোসেনসহ ৩ ব্যক্তি তার ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে পালিয়ে যান।

‘তার স্বামী একটি মামলায় গ্রেপ্তার হয়ে এখন নোয়াখালী কারাগারে বন্দী। বাড়িতে স্বামী না থাকার সুযোগে ওই ব্যক্তিরা ঘরে ঢুকে তাকে ধর্ষণ করেন। এর মধ্যে তিনি জাকের হোসেন নামের একজনকে চিনতে পেরেছেন। ধর্ষণের অভিযোগ করা নারীর স্বামী কোন মামলায় কারাগারে, তা তাৎক্ষণিক নিশ্চিত করতে পারেননি ওসি হাছান।’

ওসি মির্জা হাছান বলেন, অভিযোগ পাওয়ার পরই থানার পুলিশ অভিযান চালিয়ে জাকের হোসেনকে (২৮) আটক করেছে। এ ঘটনায় থানায় মামলার প্রক্রিয়া চলছে।ধর্ষণের অভিযোগ করা ওই নারীকে আজ ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

স্থানীয় সূত্রমতে, ধর্ষণের শিকার ওই নারী রাতেই আশপাশের লোকজনকে ঘটনাটি জানান এবং ঘটনার সঙ্গে জড়িত একজনের নাম বলেন। পরে তিনি নিজেই থানায় গিয়ে ঘটনার বর্ণনা করেন।

 
Electronic Paper